বৃহস্পতিবার ২৬ মে ২০২২, ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

ঈশ্বরগঞ্জের রাবিয়া হত্যার আসামী কামাল ফকির গ্রেফতার

প্রকাশিত : 10:41 PM, 1 April 2021 Thursday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

গত ৩০ শে মার্চ ঈশ্বরগঞ্জ গালাহার গ্রামের ভেকুয়া বিলের ধানক্ষেতের পাশে একজন নারীর লাশ দেখতে পেয়ে ঈশ্বরগঞ্জ থানা পুলিশ কে খবর দেয় এলাকাবাসী।

পুলিশ খবর পেয়ে রাত ০৯ টায় দিকে পুলিশ লাশ উদ্ধার করে,ঈশ্বরগঞ্জ থানা সুরতহাল করতঃ মর্গে প্রেরণ করে। ঐদিনই বিলকিস আক্তার (৫২)
স্বামী-হাদিস মিয়া, সাং-সুন্দাইল পাড়া,থানা- ঈশ্বরগঞ্জ, জেলা- ময়মনসিংহ বাদী হয়ে, ঈশ্বরগঞ্জ থানার মামলা নং-৩০, তারিখ-৩০/০৩/২০২১ ইং, ধারা-৩০২ পেনাল কোড রুজু হয়।

থানা তদন্তাকালে মামলার রহস্য উদঘাটনের জন্য ময়মনসিংহ জেলা পুলিশ সুপার, ময়মনসিংহ থানাসহ ময়মনসিংহ (ডিবি) কে নির্দেশ প্রদান করেন।

জেলা গোয়েন্দা শাখা,ময়মনসিংহ পুলিশ সুপারের দিক নির্দেশনায় ২৪ ঘন্টার মধ্যে রাবেয়া খাতুন (৩০) এর খুনের রহস্য উদঘাটন করতে সক্ষম হয় ডিবি ওসি- শাহ কামাল আকন্দের নেতৃত্বে, জেলা গোয়েন্দা শাখার এস আই মোঃ মনিরুজ্জামান সংগীয় অফিসার ফোর্সসহ অভিযান পরিচালনা করে ঘাতক মোঃ কামাল ফকির (৩৭) কে ৩১শে মার্চ (বুধবার) রাত ২ টা ৩০ মিনিটে ঈশ্বরগঞ্জ থানাধীন কাঁঠাল ডাংরী থেকে গ্রেফতার করতে সক্ষম হয়।

গ্রেফতারকৃত আসামীকে ০১লা এপ্রিল, বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট মাসুম মিয়া ৪ নং আমলী আদালতে সোর্পদ করা হলে হত্যাকান্ডের লোমহর্ষক বর্ণনা দিয়ে বিজ্ঞ আদালতে ফৌঃ কাঃ বিঃ ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে।

আসামীর হেফাজত থেকে মৃতের ব্যবহৃত মোবাইল সেট উদ্ধার করা হয়েছে। বর্তমানে ঘাতক মোঃ কামাল ফকির (৩৭),পিতা মোঃ আবুল হাসেম ফকির,মাতা-মোছাঃ নুর জাহান বেগম,সাং-উত্তর পালাহার
থানা-নান্দাইল, জেলা-ময়মনসিংহ জেল হাজতে আছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT