বৃহস্পতিবার ২৬ মে ২০২২, ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

ঈদ-উল ফিতরের অগ্রীম শুভেচ্ছা জানিয়েছেন রাজশাহী পল্লী বিদ্যুৎ সমিতির মোহনপুর অফিসের ডিপুটি জেনারেল ম্যানেজার মোঃ শামীম পারভেজ 

প্রকাশিত : 10:55 PM, 12 May 2021 Wednesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

মোঃ আলাউদ্দিন মন্ডল রাজশাহী:: 

রাজশাহীবাসি কে পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষ্যে সকলকে ঈদের অগ্রিম শুভেচ্ছা জানিয়েছেন।রাজশাহী পল্লী বিদ্যুৎ সমিতির মোহনপুর অফিসের ডিপুটি জেনারেল ম্যানেজার মোঃ শামীম পারভেজ ঈদ মোবারক ঈদ মোবারক ঈদ মোবারক। সবাইকে ঈদের অগ্রিম শুভেচ্ছা ও ভালোবাসার বন্ধন থাকুক অটুট।রাজশাহী পল্লী বিদ্যুৎ সমিতির মোহনপুর অফিসের ডিপুটি জেনারেল ম্যানেজার মোঃ শামীম পারভেজ বলেন দুঃখ গুলো ভুলে গিয়ে অানন্দ উল্লাসে কেটে যাক সবার এই সুন্দর দিনটি। প্রিয়জনদের সাথে কেটে যাক আজকের শুভ এই দিনটি। হাঁসি খুশিতে ভরে থাকুক সবার মন। হাতে হাত রেখে খুশির এই দিনে হারিয়ে যেতে আজ নেই মানা। সবাই মিলে আনন্দের মেলায় জড়িত হই। ঈদ বয়ে আনুক সবার জীবনে শান্তি ও কল্যান।শুভ হোক প্রতিটি মুহূর্ত। সবাই কে আবারও ঈদের অগ্রিম শুভেচ্ছা।সংযত ও সিয়াম সাধনার মাস রমজান মাস। এই রমজান মাসে নিজেকে আত্মশুদ্ধির একটি বিরাট বড় সুযোগ। পবিত্র রমজান মাসে একজন রোজাদার মহান রাব্বুল আলামীনের নিকট করুণা ভিক্ষা করলে সন্তুষ্টচিত্তে তিনি বান্দাকে ক্ষমা করে দেন। এই পবিত্র মাহে রমজানে একজন প্রকৃত মুমীন ব্যাক্তি সারাদিন সকল ক্ষেত্রে সংযমী থাকেন আল্লাহর নৈকট্য লাভের আশায়। রমজান মাস বরকতের মাস, কেননা মানুষের গুণাহগুলোকে দূরীভূত করে তার আত্মিক ও আধ্যাত্মিক পূর্ণতার ক্ষেত্র সৃষ্টি করে। অবশ্য রোজা রাখার উদ্দেশ্যটাও পাপ থেকে বিরত থাকা, ঈমান ও তাকওয়া অর্জন করা।তিনি আরও বলেন, আমি পবিত্র রমজান মাস যথাযথ মর্যাদা ও ভাবগাম্ভীব্যের মধ্য দিয়ে পালনের পাশাপাশি যাবতীয় হিংসা-বিদ্বেষ, লোভ-লালসা,অহংকার অন্যায়-অবিচার ও সংঘাত পরিহার করে রমজানের প্রকৃত শিক্ষা ব্যক্তি ও সমাজ জীবনে প্রতিফলনের আহ্বান জানাই। পাশপাশি বিশ্ব ব্যাপি প্রাণঘাতী করোনা ভাইরাসের বিস্তার ঠেকাতে ইবাদত-বন্দেগী, জুম্মা ও তারাবীহর নামাজ ও সরকারি বিধি নিষেধ মান্য করে প্রয়োজনে ঘরে বসে পালন করুন৷ তবুও আল্লাহর ইবাদত বন্দেগী হতে কেউ বঞ্চিত হবেন না,আমি বিশেষ ভাবে আপনাদের অনুরোধ করছি।সবাই কে জানাই ঈদের অগ্রিম শুভেচ্ছা ও অভিনন্দন,ঈদ মোবারক “ঈদ মোবারক”

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT