সোমবার ১৭ জানুয়ারি ২০২২, ৪ঠা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

ঈদ আনন্দ ভ্রমণে গিয়ে লাশ হয়ে ফিরলেন কিশোর

প্রকাশিত : 06:32 PM, 15 May 2021 Saturday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

নড়াইল-কালিয়া সড়কের ফুলদাহ এলাকায় ঈদ আনন্দ ভ্রমণে গিয়ে নসিমন দুর্ঘটনায় ওবায়দুল ভূঁইয়া (১৫) নামে একজন কিশোর নিহত হয়েছে। এ দুর্ঘটনায় অপর তিন বন্ধু আহত হয়েছে।

শুক্রবার বেলা ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত ওয়াবদুল কালিয়া উপজেলার জামরিলডাঙ্গা এলাকার আলমগীর ভূঁইয়ার ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সমবয়সী কয়েকজন কিশোর ঈদের নামাজ শেষে আনন্দ উপভোগ করতে নসিমনযোগে জামরিলডাঙ্গা এলাকা থেকে ঘুরতে বের হয়। এ সময় নসিমনে উচ্চশব্দে সাউন্ডবক্স বাজছিল।

হঠাৎ করে নড়াইল-কালিয়া সড়কের কালিয়া উপজেলার পুরুলিয়া ইউনিয়নের ফুলদাহ এলাকায় নসিমনটি উল্টে রাস্তার খাদে পড়ে যায়। পথচারীরা উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ওবায়দুল ভূঁইয়াকে মৃত ঘোষণা করেন। অপরদিকে আহত রামিম, নয়ন ও মাইম শেখ নড়াইল ও খুলনায় চিকিৎসাধীন আছে।

কালিয়া থানার ওসি শেখ কনি মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT