মঙ্গলবার ০৭ ডিসেম্বর ২০২১, ২৩শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

ইসলামী বিশ্ববিদ্যালয়ে ভর্তিচ্ছু শিক্ষার্থীদের পাশে কুষ্টিয়া জেলা ছাত্রলীগ

প্রকাশিত : 06:56 PM, 18 October 2021 Monday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

বুলবুল আহমেদ সাগর ॥ দেশের বিভিন্ন প্রান্ত থেকে ইসলামী বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা দিতে আসা শিক্ষার্থীদের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে কুষ্টিয়া জেলা ছাত্রলীগ। কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ হাফিজ চ্যালেঞ্জের নেতৃত্বে গতকাল দিনব্যাপি এ সেবা দেয়া হয়। গতকাল রবিবার (১৭’ই অক্টোবর) গুচ্ছ পদ্ধতিতে শুরু হওয়া অনার্স প্রথম বর্ষ ভর্তি পরীক্ষা শুরু হয়েছে। সে উপলক্ষ্যে ইসলামী বিশ্ববিদ্যালয় পরীক্ষা কেন্দ্র হওয়ায় দেশের বিভিন্ন প্রান্ত থেকে ইসলামী বিশ^বিদ্যালয় পরীক্ষা কেন্দ্রে পরীক্ষায় অংশগ্রহণ করতে আসা শিক্ষার্থীদের মেডিক্যাল ক্যাম্পেইনের মাধ্যমে ফ্রি যানবাহন সেবা, তাৎক্ষণিক চিকিৎসা ব্যবস্থা, এ্যাম্বুলেন্স সেবা, বিশুদ্ধ পানি, স্যালাইন, বিস্কিট, মাস্ক ও কলম সহ বিভিন্ন ব্যবস্থা করেছে কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ হাফিজ চ্যালেঞ্জের নেতৃত্বাধীন স্বেচ্ছাসেবক টিম। গতকাল সারাদিন ইসলামী বিশ্ববিদ্যালয়ের মূল ফটকের সামনে এ মেডিক্যাল ক্যাম্প সহ সকল প্রকার খাদ্য ও শুভেচ্ছা সামগ্রী বিতরণের আয়োজন করে তারা। দিনব্যাপি বাসে চৌড়হাস মোড় থেকে ইসলামী বিশ^বিদ্যালয় ক্যাম্পাস পর্যন্ত শিক্ষার্থীদের বিনামূল্যে পরিবহন সেবা দেয়া হয়েছে। কুষ্টিয়া শহরের চৌড়হাস মোড়েও কুষ্টিয়া মেডিক্যাল কলেজের মেডিক্যাল অ্যাসিস্ট্যান্টদের নিয়ে গঠিত একটি মেডিক্যাল টিম শিক্ষার্থীদের চিকিৎসা সেবা দিয়েছে। এ আয়োজনের সার্বিক দিকনির্দেশনা ও সহযোগিতা করেন বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও কুষ্টিয়া সদর সাংসদ মাহবুব-উল আলম হানিফ। কুষ্টিয়া জেলা ছাত্রলীগের এই কর্মকান্ডে সার্বিক সহযোগিতার হাত বাড়িয়ে দেন কুষ্টিয়া জেলা আওয়ামীলীগের জৈষ্ঠ্য সাংগঠনিক সম্পাদক আমজাদ হোসেন রাজু। এছাড়াও সহযোগিতায় ছিলেন কুষ্টিয়া জেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ ও বিশিষ্ট ব্যবসায়ী অজয় সুরেকা, কুষ্টিয়ার মিরপুর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কামারুল আরেফিন ও কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মেডিসিন কনসালট্যান্ট ডা. এ এস এম মুসা কবির।
এ বিষয়ে কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ হাফিজ চ্যালেঞ্জ জানান, বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জননেতা জনাব মাহবুব-উল আলম হানিফ ভাইয়ের সার্বিক দিকনির্দেশনায় ইসলামী বিশ্ববিদ্যালয়ে ভর্তিচ্ছু শিক্ষার্থীদের পাশে দাঁড়িয়েছে কুষ্টিয়া জেলা ছাত্রলীগ। এই কর্মকান্ড যতদিন পরীক্ষা কার্যক্রম চলবে ততদিন অব্যাহত থাকবে। বাংলাদেশ ছাত্রলীগ সৃষ্টিলগ্ন থেকেই মানবতার সেবায় নিয়োজিত ছিলো, আছে এবং ভবিষ্যতেও থাকবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT