ঢাকা, বুধবার ২২ সেপ্টেম্বর ২০২১, ৭ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

ইভ্যালিতে কেনা যাবে পুমা ব্র্যান্ডের জুতা

প্রকাশিত : 01:15 PM, 25 August 2020 Tuesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

বিশ্বব্যাপী জনপ্রিয় পুমা ব্র্যান্ডের জুতা কেনা যাবে ই-কমার্স ভিত্তিক অনলাইন মার্কেটপ্লেস ইভ্যালি ডটকম ডট বিডি’তে। ইভ্যালির অনলাইন প্ল্যাটফর্ম থেকে অরিজিনাল পুমা ব্র্যান্ডের জুতা, তৈরি পোশাকসহ বিভিন্ন ধরনের ফ্যাশন এক্সেসরিজ পণ্য অর্ডার করে হোম ডেলিভারিতেই পাবেন গ্রাহকেরা।

শনিবার ইভ্যালি এবং বাংলাদেশে পুমার ফ্রাঞ্চাইজি পার্টনার ডিবিএল গ্রুপের পক্ষ থেকে এক যৌথ বিবৃতিতে বিষয়টি জানানো হয়।

এতে বলা হয়, খুব শীঘ্রই ইভ্যালিতে ‘লাইভ’ হবে জার্মান ভিত্তিক পুমা ব্র্যান্ডের জুতা। ফলে ডিবিএল গ্রুপের মাধ্যমে বাংলাদেশের বাজারে আসা বিভিন্ন ডিজাইন ও মডেলের পুমা জুতা এবং অন্যান্য পণ্য ইভ্যালি থেকে অর্ডার করা যাবে। পাশাপাশি গ্রাহকদের জন্য আকর্ষণীয় ক্যাশব্যাক অফার থাকবে বলে জানিয়েছে ইভ্যালি।

এ বিষয়ে ইভ্যালির ব্যবস্থাপনা পরিচালক এবং প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রাসেল বলেন, পুমা দেশে-বিদেশে জনপ্রিয় একটি জুতার ব্র্যান্ড। বিভিন্ন স্থানে পুমা ব্র্যান্ডের লোগো ব্যবহার করে গ্রাহকদের কাছে আসল পুমা জুতা বলে নকল পুমা বিক্রি করতে বিভিন্ন সময় দেখেছি আমরা। তবে ডিবিএল গ্রুপ দেশের বাজারে পুমা জুতা নিয়ে আসার ফলে গ্রাহকদের আর বিভ্রান্ত হওয়ার সুযোগ নেই। ইভ্যালির গ্রাহকেরাও এখন থেকে অরিজিনাল পুমা ব্র্যান্ডের জুতা কিনতে পারবেন। গ্রাহকদের জন্য বরাবরের মতো আমাদের পক্ষ থেকে আকর্ষণীয় অফার থাকবে। এর ফলে সাধ্যের মধ্যে আন্তর্জাতিক ব্র্যান্ডের জুতা কিনতে পারবেন তারা।

অন্যদিকে ডিবিএল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এম এ জব্বার বলেন, বাংলাদেশের বাজারে পুমা আনতে পেরে আমরা সত্যিই আনন্দিত। গত বছরের ৭ এপ্রিল রাজধানীর বনানীতে আমরা আনুষ্ঠানিকভাবে পুমা স্টোর চালু করি। এটি শুধু বাংলাদেশই না বরং দক্ষিণ পূর্ব এশিয়ার মধ্যে অন্যতম বৃহৎ পুমা স্টোর। আমরা আশা করছি, ইভ্যালির মাধ্যমে দেশের বিভিন্ন প্রান্ত থেকে আমাদের জুতাগুলোর অর্ডার আসবে। এতে করে গ্রাহকদের মাঝে পুমার পরিচিতি আরও বাড়বে।

তিনি বলেন, অদূর ভবিষ্যতে ঢাকার এলাকাগুলোতেও পুমা স্টোর চালু করার পরিকল্পনা রয়েছে আমাদের। ইভ্যালির সাথে ডিবিএল এর এই সমন্বিত পথচলা আমাদের পরিকল্পনা বাস্তবায়নেও গুরুত্বপূর্ণ অবদান রাখবে বলে আমরা বিশ্বাস করছি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT