ঢাকা, বৃহস্পতিবার ২৮ অক্টোবর ২০২১, ১৩ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

‘ইভাঙ্কাকে অহংকারী ও দাম্ভিক বানিয়েছেন ট্রাম্প’

প্রকাশিত : 08:45 AM, 20 November 2020 Friday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

নিজের বড় মেয়ে ইভাঙ্কাকে অহংকারী ও দাদ্ভিক হিসেবে গড়ে তুলেছেন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প।

ইভাঙ্কার স্কুলের এবং সবচেয়ে কাছের বান্ধবী লিসান্ড্রা ওহরাস্ট্রম ভ্যানিটি ফেয়ার ম্যাগাজিনে এমন দাবি করেছেন। তিনি বলেন- ‘আমাকে গরিবদের সম্পর্কে লেখা বই কেন পড়তে বলো’ ইভাঙ্কা তাকে এমন প্রশ্ন করেছিলেন। দ্য গার্ডিয়ান।

প্রেসিডেন্ট ট্রাম্পের বড় মেয়ে ও তার উপদেষ্টা ইভাঙ্কাও বাবার মতোই অর্থ ও প্রশংসার পেছনে ছুটে বেড়ানো মানুষ।

তিনি গরিব ও অর্থাভাবী মানুষকে বাল্যকাল থেকেই ঘৃণা করেন বলেও দাবি লিসান্ড্রার। এই বান্ধবী ইভাঙ্কার বিয়ের সময়ও সম্মানীত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। স্কুলের সবচেয়ে প্রিয় বান্ধবী ইভাঙ্কা কীভাবে বেড়ে উঠেছেন, তা উঠে এসেছে লিসান্ডার কথায়। টেল-অল এসেই নামক রচনায় ইভাঙ্কা সম্পর্কে এসব কথা লিখেন তিনি।

লিসান্ড্রা আরও লিখেন, অর্থ, যশ-খ্যাতি ইত্যাদির পেছনে দৌড়ানো ইভাঙ্কাকে শিখিয়েছেন ট্রাম্প। আবার তিনি তাকে রক্ষায় অন্য যে কোনো মানুষকে বাসের নিচে ফেলে দিতেও দ্বিধা করার মতো মানুষ নন।

লিসান্ড্রা বলেন, তাদের বয়স যখন ২০ এর কোটায়, তখন তিনি রিচার্ড রুশোর এম্পায়ার ফল নামক পুলিৎজারজয়ী বই পড়তে বলেন। বইটি শ্রমিক শ্রেণিকে নিয়ে লেখা বিধায় ইভাঙ্কা তাকে বলেন, ‘কেন আমাকে গরিবদের বই পড়তে বলছ?’

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT