মঙ্গলবার ২৫ জানুয়ারি ২০২২, ১২ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

ইন্সপেক্টর থেকে এএসপি হলেন ১৮ জন

প্রকাশিত : 07:55 AM, 25 May 2021 Tuesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

বাংলাদেশ পুলিশের পরিদর্শক পদের ১৮ জন কর্মকর্তাকে পদোন্নতি দিয়ে সহকারী পুলিশ সুপার (এএসপি) পদে পদোন্নতি দেওয়া হয়েছে।

সোমবার স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের জননিরপত্তা বিভাগের উপসচিব ধনঞ্জয় কুমার দাস স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এই আদেশ দেয়া হয়েছে।

প্রজ্ঞাপনে রাষ্ট্রপতির আদেশক্রমে স্বাক্ষর করেন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের পুলিশ-১ শাখার উপসচিব ধনঞ্জয় কুমার দাস।

যারা পদোন্নতি পেয়েছেন, তারা হলেন- মো. ছবির উদ্দিন, জনাব মো. সেলিম নেওয়াজ, মো. আবদুল খালেক, মো. জালাল উদ্দিন ভূঁইয়া, মো. আব্দুল মোনায়েম, মো. সামফুল আলম চৌধুরী, মো. আফজাল হোসেন, জিয়াউর রহমান, সুব্রত কুমার সাহা, আফজালুল ইসলাম, কাজী সাইদুর রহমান, সৈয়দ ফয়েজ আহমেদ, মো. রুহুল আলম, মো. ফরমান আলী, মো. আলী হোসেন খান, মো. নূরুল মোত্তাকিন, মো. সরাফত উল্লাহ, দাউদ হোসেন।

এর আগে রোববার পৃথক দুই প্রজ্ঞাপনে বাংলাদেশ পুলিশের ১২ জন পুলিশ সুপার (এসপি) ও ২৪ জন সহকারী পুলিশ সুপার (এএসপি) পদমর্যাদার কর্মকর্তাকে বদলি করা হয়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT