রবিবার ২৯ মে ২০২২, ১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

ইডেন মহিলা কলেজে ছাত্রলীগের কমিটি ঘোষণার পর দুই গ্রুপের সংঘর্ষ’’

প্রকাশিত : 12:27 AM, 14 May 2022 Saturday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

রাজধানীর ইডেন মহিলা কলেজে ছাত্রলীগের কমিটি ঘোষণার পর দুই গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সংঘর্ষে কয়েকজনকে মারধর ও কক্ষ ভাঙচুরের ঘটনা ঘটে।

শুক্রবার রাত সাড়ে ৯টার পর সংঘর্ষ শুরু হয়৷ শেষ খবর পাওয়া অবদি রাত সাড়ে ১১টায়ও সংঘর্ষ চলছে।

জানা যায়, আধিপত্য বিস্তারে হল দখল করতে গেলে দুটি গ্রুপের মধ্যে এ সংঘর্ষের সূত্রপাত হয়। বেশ কয়েকজনকে মারধর ও হলের কিছু কক্ষ ভাঙচুরের ঘটনা ঘটেছে।

এ সংঘর্ষের বিষয়ে নাম প্রকাশে অনিচ্ছুক এক ছাত্রী জানান, আজ ইডেন কলেজ ছাত্রলীগের কমিটি ঘোষণার পর বাদ পড়াদের ওপর চড়াও হন কমিটিতে নতুন পদ পাওয়া নেত্রীরা। এ সময় নতুনরা হলে অবস্থান নিতে গেলেই দুই গ্রুপের সংঘর্ষ শুরু হয়৷

এর আগে শুক্রবার বিকেল সম্মেলনের দীর্ঘ দুই বছর নয় মাস পর ইডেন কলেজ ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হয়। এ সময় ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি আল নাহিয়ান খান জয় ও সম্পাদক লেখক ভট্টাচার্য সই করা প্রেস বিজ্ঞপ্তিতে আগামী এক বছরের জন্য বাংলাদেশ ছাত্রলীগ, ইডেন মহিলা কলেজ শাখার সভাপতি হিসেবে তামান্না জেসমিন রিভা ও সাধারণ সম্পাদক হিসেবে রাজিয়া সুলতানার নাম ঘোষণা করা হয়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT