ঢাকা, রবিবার ১৯ সেপ্টেম্বর ২০২১, ৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

ইউপি চেয়ারম্যান প্রার্থীর মামলা প্রত্যাহারের দাবিতে রাস্তায় নামল এলাকাবাসী

প্রকাশিত : 10:05 PM, 11 September 2021 Saturday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

নোয়াখালী প্রতিনিধি:
নোয়াখালীর সোনাইমুড়ি উপজেলার জয়াগ ইউনিয়ন চেয়ারম্যান প্রার্থী আবু মোহাম্মদ মহসিন ও ছাত্রলীগ নেতা হাফিজ তানভিরসহ দলীয় নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানীর প্রতিবাদে ও মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করে এলাকাবাসী।

শনিবার (১১ সেপ্টেম্বর) বিকেলে ঘন্টাব্যাপী সোনাইমুড়ি-চাটখিল সড়কের জয়াগ বাজারে এই মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্টিত হয় ।

এসময় বক্তারা বলেন, আসন্ন ইউপি নির্বাচনকে সামনে রেখে নির্বাচনে বাঁধা সৃষ্টি করতে প্রতিপক্ষ এধরনের মিথ্যা মামলা করে। তারা অবিলম্বে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান।

মানববন্ধনে বক্তব্য রাখেন, জয়াগ ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক আবু মোহাম্মদ মহসিন, উপজেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আব্দুল আউয়াল, ইউনিয়ন আওয়ামীলীগের সহ সভাপতি শাহ নেওয়াজ, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মাস্টার ছালেহ আহমেদ বাবুল, ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান রেজাউল করিম, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক হামিদ ইউছুফ তনয় প্রমূখ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT