ঢাকা, বৃহস্পতিবার ২৮ অক্টোবর ২০২১, ১৩ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

ইউনিলিভারের চন্দ্রালোক সন্ধ্যা

প্রকাশিত : 10:31 AM, 9 March 2021 Tuesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

ইউনিলিভার বাংলাদেশের প্রথম প্রসাধনী ব্র্যান্ড লাক্স ‘মুনস্ট্রাক ইভেনিং’ বা ‘চন্দ্রালোক সন্ধ্যা’ শিরোনামে বর্ণিল অনুষ্ঠানের আয়োজন করেছে। এ উপলক্ষে রাজধানীর রেডিসন ব্লু ঢাকা ওয়াটার গার্ডেনে মিলিত হন দেশের জনপ্রিয় তারকারা।

ইউনিলিভার বাংলাদেশের বিউটি অ্যান্ড পার্সোনাল কেয়ার ডিরেক্টর আফজাল খান লাক্সের দীর্ঘ ঐতিহ্য তুলে ধরার মাধ্যমে অনুষ্ঠানের শুরু করেন। এরপর প্রতিষ্ঠানটির স্ক্রিন ক্লিনজিং-ক্যাটাগরি হেড নাবিলা জাবিন খান লাক্সের নতুন এই পথচলা সম্পর্কে বিস্তারিত তথ্য তুলে ধরেন। সবশেষে ইউনিলিভার বাংলাদেশের চেয়ারম্যান ও ম্যানেজিং ডিরেক্টর কেদার লেলে জমকালো আয়োজনের মধ্য দিয়ে ব্র্যান্ডটির নতুন পণ্য উন্মোচন করেন।

জমজমাট এই অনুষ্ঠানে লাক্সের ভিন্ন ভিন্ন গৌরবময় সময়কে তুলে ধরা হয়। এরপর ‘লাক্স-স্ট্রাক লাইফ’ শিরোনামে বিশেষ একটি পর্ব উপভোগ করেন অতিথিরা। যার অংশ হিসেবে লাক্স তারকারা তাদের স্মৃতি রোমন্থন করেন। অনুষ্ঠানটি শেষ হয় জনপ্রিয় শিল্পী এলিটা করিমের গান এবং হৃদি শেখের জমকালো নাচের মাধ্যমে।

আয়োজনে লাক্সের অতীত ও বর্তমানের ব্র্যান্ড অ্যাম্বাসেডর ছাড়াও জনপ্রিয় তারকারা উপস্থিত ছিলেন। তারা লাক্সের সঙ্গে গৌরবময় পথচলার স্মৃতি ও জীবনে তা প্রতিফলনের কথা স্মরণ করেন।

অনুষ্ঠানে ইউনিলিভার বাংলাদেশের চেয়ারম্যান ও ম্যানেজিং ডিরেক্টর কেদার লেলে ব্র্যান্ডটির নতুন যুগের কথা উল্লেখ করে বলেন, ব্র্যান্ডটির নতুন সময়ের এই উৎসবমুখর পুনর্মিলনী সবাইকে স্বাগত জানিয়ে আমি আনন্দিত। লাক্স শুরু থেকে অনুকরণীয় ব্যক্তিত্ব তৈরি ও সৌন্দর্যের মান নির্ধারণে ছাপ রেখে আসছে।

আমরা বিশ্বাস করি এই ঐতিহাসিক মুহূর্তের মাধ্যমে লাক্স নতুন যুগে প্রবেশ করছে এবং ব্র্যান্ডটি তার গৌরবময় পথচলা অব্যাহত রাখবে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT