বুধবার ১৯ জানুয়ারি ২০২২, ৬ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

আড়ানী ষ্টেশন বাজারের আতংক এখন আশিক

প্রকাশিত : 12:46 PM, 22 April 2021 Thursday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

অনলাইন ডেস্ক:রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী ষ্টেশন বাজারে আতংক ও বেপরোয়া চরিত্রের নাম আশিক। নূর নগর গ্রামের (আড়ানী ষ্টেশন বাজার) নাসির উদ্দিন এর ছেলে আশিক দিন দিন বেপরোয়া আচরনে রুপ নিচ্ছে। কিছুতেই থামছেনা আশিকের বেপরোয়া আচরন।সাম্প্রতিক (১৬ এপ্রিল) খাগড়বাড়ীয়া রাজমনি বাজারে ছাত্রলীগ নেতা আজরাইল ও বুলবুলকে মারপিট, দোকান ভাংচুর সহ লুটপাটের ঘটনায় মামলা হয়েছে আশিক সহ ৮ জনের নামে। এই মামলায় তাদের গ্রেফতারের জন্য খুজতেছে বাঘা থানা পুলিশ। এ ঘটনার ৪ দিনের মাথায় আশিক সহ ৯ জনের নামে থানায় আবার অভিযোগ করেছে জিয়াউর রহমান নামের এক ব্যক্তি বলে জানাযায়।স্থানীয় ও অভিযোগ সূত্রে জানা যায়, ২০ এপ্রিল (মঙ্গলবার) দুপুর আনুমানিক ১২ টার সময় পূর্ব শত্রুতার জেরে আড়ানী শাহাপুর গ্রামের রমজান আলীর ছেলে জিয়াউর রহমান ও তার প্রতিবেশী ইনছার আলীর ছেলে আলমগীর এর বাড়িতে ৯ জনের একটি দল লাঠি সোটা হাতে নিয়ে গিয়ে অশ্লীল ভাষায় গালিগালাজ ও মারিবার জন্য আক্রমণ করে। সেই সময় জিয়াউর ও আলমগীর বাড়িতে না থাকায় সুযোগ মত পাইলে ধারালো অস্ত্রদ্বারা মারাত্মক জখম করিবার হুমকি দেয়ে চলেযায়।এ ঘটনাতে ১।আশিক(৩০), পিতাঃ নাসির উদ্দিন,২। হিমেল(২৯), পিতাঃ হোসেন কুলি,৩।মানিক (২১),পিতাঃ নাজিম উদ্দীন,৪।সজল(২৫),পিতাঃ সেকেন্দার আলী, ৫। রাজীব, ৬।সজিব, ৭। হৃদয়, সর্ব পিতাঃ মুস্তাকিন, ৮। মুরাদ, পিতাঃ গেদা, ৯। জুয়েল, পিতাঃ সাবান আলী, সর্ব সাং নূর নগর (আড়ানী ষ্টেশন) বাঘা, রাজশাহী কে আসামি করে আতংকিত জিয়াউর রহমান বাদী হয়ে বাঘা থানায় একটি অভিযোগ দায়ের করেন।বাদী জিয়াউর রহমান বলেন, অভিযোগ করার পর থেকে আমাকে ও আলমগীর কে আশিক বিভিন্ন সময় বিভিন্ন নাম্বার থেকে ফোন দিয়ে হুমকি প্রদর্শন করছে। প্রমাণ হিসেবে যার কল রেকর্ড আছে। আমার প্রতিবেশী আলমগীর ও তার পরিবারের লোকজন তাদের ভয়ে বাড়ি ছেরে অন্যত্র লুকিয়ে আছে। আমি সহ আমার পরিবার, প্রতিবেশি আলমগীর সহ তার পরিবার ভিসন আতংকিত অবস্থায় আছি। আমরা প্রশাসনের সু-দৃষ্টি কামনা করছি।বাঘা থানার এস এই মোকাররম হোসেন জানান, একটি অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে। অপরাধী যে হোক আইনের হাত থেকে বাঁচতে পারবে না।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT