বুধবার ১৯ জানুয়ারি ২০২২, ৬ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

আড়ানীর মেয়র মুক্তারের বাড়িতে মিললো অস্ত্র, মাদক ও ৯৪ লাখ টাকা

প্রকাশিত : 06:23 PM, 7 July 2021 Wednesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী পৌর এলাকার বাসিন্দা মনোয়ার হোসেন মজনু নামে এক ব্যাক্তিকে মারপিটের অভিযোগে বাঘার আড়ানী পৌর মেয়র মুক্তার আলীর বাড়িতে অভিযান চালিয়েছে পুলিশ।গতকাল মঙ্গলবার (৬ জুলাই) দিবাগত রাতে রাজশাহী জেলার (সহকারি পুলিশ সুপার) আবু সালে আশরাফুল আলম, চারঘাট সার্কেলের (এএসপি) রুবেল হোসেন ও বাঘা থানা (অফিসার ইনচার্জ) নজরুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে এ অভিযান পরিচালনা করেন।এসময় পুলিশ তাঁর বাড়ি থেকে চারটি অস্ত্র, ৪৩ রাউন্ড গুলি ও মাদক উদ্ধার করেন। তবে মুক্তারকে না পেয়ে তার স্ত্রী ও দুই ভাতিজাকে আটক করেছে পুলিশ। এ ঘটনাটি ষড়যন্ত্র বলে দাবি করেছেন মেয়রের স্ত্রী ও তার আত্মীয় স্বজন।থানা সূত্রে জানা গেছে, মঙ্গলবার সন্ধ্যায় আড়ানী পৌর এলাকার বাসিন্দা ও পল্লী চিকিৎসক মনোয়ার হোসেন মজনুকে তার বাড়িতে গিয়ে মারপিক করে মেয়র মুক্তার আলী (৫০) ও তার সহযোগী অংকুর আলী (৩২) সহ অজ্ঞাত নামা আরো ৪-৫ জন। এ মামলায় পুলিশ রাতে মুক্তার আলীর বাড়িতে আভিযান পরিচালনা করেন।এসময় পুলিশ মুক্তার আলী ঘরের আলমারির ড্রয়ার থেকে ৯৪ লাখ ৯৮ হাজার নগদ টাকা এবং অন্য ঘর থেকে একটি বিদেশী পিস্তল, একটি সাটার গান, দুটি বন্দুক, ৪৩ রাউন্ড তাজা গুলি এবং সাতপুরি হেরোইন, ১০ গ্রাম গাঁজা ও ২০ পিচ ইয়াবা জব্ধ করেন। একই সাথে মুক্তার আলীর স্ত্রী জেসমিন আক্তার (৪০) ও দুই ভাতিজা সোহাগ (২৩) ও শান্ত ইসলাম (২২) কে আটক করেন।বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম জানান, অন্যায় ভাবে মারপিট, মাদক, এবং অবৈধ অস্ত্র রাখার অভিযোগে থানায় পৃথক তিনটি মামলা দায়ের করা হয়েছে। এর মধ্যে মুক্তার আলীর বিরুদ্ধে মারপিট মাদক এবং অস্ত্র মামলা দায়ের করা হয়েছে। একই সাথে তার স্ত্রীর নামে দুটি মামলা এবং তার দুই ভাতিজার বিরুদ্ধে মারপিট মামলা দেয়ার মধ্য দিয়ে বুধবার(৭ জুলাই) সকালে তাদেরকে আদালতে প্রেরণ করেছি।এ বিষয়ে মেয়র মুক্তার আলীর সাথে কথা বলার চেষ্টা করলে তার ব্যবহৃত মোবাইলটি বন্ধ পাওয়া যায়। তবে পৌর কাউন্সিলর কার্তিক হালদার ও মানিক মিয়া এবং তার ছেলের শ্বশুর আলহাজ শামিম হোসেন, তার স্ত্রী জেসমিন আক্তার এবং নিকট আত্মীয় নাজমুল হোসেন বলেন, বাড়ীতে টাকা পাওয়ার ঘটনা সঠিক। এটি ব্যবসা সংক্রান্তে ঘটনার দিন বিকেলে পাওয়া নগদ অর্থ।তবে অস্ত্র, গুলি এবং মাদক পাওয়ার পেছনে রাজনৈতিক ষড়যন্ত্র রয়েছে। তারা বলেন, মুক্তার আলী গত ১৫ জানুয়ারী ২০২১ পৌর নির্বাচনে দলীয় মনোনয়ন না পেয়ে সরকার দলীয় প্রার্থীর বিরুদ্ধে বিদ্রোহী প্রার্থী হয়ে ভোটে জয়যুক্ত হন। এর পর থেকে একটি মহল তাকে নানা ভাবে ফাঁসানোর চেষ্টা চালিয়ে আসছিল। হতে পারে এটি তারই উদাহারণ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT