ঢাকা, রবিবার ১৯ সেপ্টেম্বর ২০২১, ৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

আস্ত মোবাইল ফোন গিলে ফেললেন যুবক, অতঃপর…

প্রকাশিত : 05:44 AM, 7 September 2021 Tuesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

তীব্র পেট ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হন এক যুবক। পরীক্ষানিরীক্ষার পর ওই যুবকের পেটে বড় কোনো জিনিসের অস্তিত্ব টের পান চিকিৎসকরা। সেই বস্তু অপসারণের জন্য অস্ত্রোপচারের সিদ্ধান্ত নেন তারা। অস্ত্রোপচারের পর দেখা যায়, সেই বড় বস্তু আর কিছুই নয়, একটা নোকিয়া ৩৩১০ মডেলের মোবাইল ফোন সেট।

কসোভোর প্রিস্টিনায় চলতি মাসের শুরুতে এই ঘটনা ঘটে বলে মঙ্গলবার গণমাধ্যমের প্রতিবেদনে জানা গেছে।

প্রতিবেদনে বলা হয়েছে, চিকিৎসকরা প্রায় দুই ঘণ্টাব্যাপী অস্ত্রোপচারের পর ৩৩ বছর বয়সী ওই যুবকের পেট থেকে মোবাইল ফোনটি অপসারণ করেন।

চিকিৎসকরা জানান, পেটের মধ্যে তিনটি অংশে মোবাইল সেটটি ছিল। মোবাইলের ব্যাটারি বিস্ফোরণের ফলে তার প্রাণহানির আশঙ্কা ছিল বলে জানান তারা।

ওই যুবক আপাতত সুস্থ আছেন বলে জানিয়েছেন চিকিৎসকরা।

তবে কেন ওই যুবক আস্ত মোবাইল গিলে ফেলেছিলেন তা জানা যায়নি।ওই যুবক মানসিকভাবে সুস্থ নন বলে ধারণা করছেন চিকিৎসকরা।

অবশ্য মোবাইল গিলে ফেলার ঘটনা এই প্রথম নয়। এর আগে ২০১৪ ও ২০১৬ সালেও একই রকম ঘটনা ঘটেছে। ২০১৬ সালে ২৯ বছর বয়সী এক যুবক তার মোবাইল ফোন সেট গিলে ফেলেছিল। এরপর ক্রমাগত বমি হতে থাকে তার। পরে অস্ত্রোপচারের মাধ্যমেই ফোন সেটটি তার পেট থেকে অপসারণ করেন চিকিৎসকরা।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT