ঢাকা, মঙ্গলবার ২২ জুন ২০২১, ৮ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

আলমডাঙ্গায় ট্রাফিক পুলিশের অভিযান ৫০টি মামলা ও ৪০টি মোটর বাইক জব্দ

প্রকাশিত : 12:58 PM, 1 September 2020 Tuesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

আলমডাঙ্গা পৌর শহরে ট্রাফিক পুলিশ ব্যাপক অভিযান চালিয়েছে । রোববার পরিচালিত এ অভিযানে কাগজপত্র না থাকাসহ নানা অভিযোগে ৫০টি মামলা ও ৪০টি মটর বাইক জব্দ করা হয়। জানা গেছে,আলমডাঙ্গা পৌর শহরে দিনব্যাপী চুয়াডাঙ্গা ট্রাফিক পুলিশের একটি দল অভিযান চালিয়েছে। ট্রাফিক সার্জেন্ট মৃত্যুঞ্জয়ী বিশ্বাস ও মাহবুব কবীরের নেতৃত্বে সকাল থেকে বিকেল পর্যন্ত শহরের বিভিন্ন মোড়ে এ অভিযান চালানো হয়। অভিযানে মটরসাইকেলের কাগজপত্র না থাকায় ৪০টি মোটর বাইক আটক ও সহ নানা ত্রুটির কারণে সড়ক পরিবহন আইন ২০১৮’র মোতাবেক ৫০টি মামলা দায়ের করা হয়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT