ঢাকা, মঙ্গলবার ১৩ এপ্রিল ২০২১, ৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

আমেরিকায় স্থায়ী হচ্ছেন তৌকীর-বিপাশা

প্রকাশিত : 10:16 AM, 4 October 2020 Sunday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

তারকা দম্পতি তৌকীর আহমেদ ও বিপাশা হায়াত দেশান্তরী হচ্ছেন। অনেক বাংলাদেশি তারকার মতো তারাও আমেরিকায় স্থায়ীভাবে বসবাস করার প্রস্তুতি নিয়েছেন। চেষ্টা করছেন দেশটির নাগরিকত্ব নেয়ার।

এ প্রক্রিয়ার অংশ হিসেবে সপরিবারে এ তারকা দম্পতি এখন আমেরিকায় অবস্থান করছেন। তাদের আমেরিকা মিশন শুরু হয়েছে করোনাভাইরাসের প্রকোপ শুরুর আগেই। সবার আগে বিপাশা আমেরিকায় যান।

আর চলতি মাসে দুই সন্তানসহ তৌকীর আহমেদ গিয়ে বিপাশার সঙ্গে যোগ দেন। এখন তারা নিউইয়র্কে অবস্থান করছেন। দেশ ছাড়ার আগে তৌকীর আহমেদ যুগান্তরকে বলেন, ‘আসলে ছেলেমেয়েদের পড়ালেখার কারণেই আমরা আমেরিকায় যাচ্ছি। এখন ওদের স্কুলে ভর্তি কার্যক্রম সম্পন্ন করব। এরপর স্থায়ীভাবে থাকার জন্য যেসব শর্ত আছে সেগুলো পূরণ করার চেষ্টা করব।

অল্প সময়ের মধ্যেই আবার আমি দেশেও চলে আসব। মূলত আমি যাওয়া-আসার মধ্যেই থাকব। বিপাশা ওখানে সন্তানদের সঙ্গে অবস্থান করবে।’ আমেরিকায় যাওয়ার আগে তৌকীর আহমেদ ‘রূপালী জোছনায়’ নামের একটি ধারাবাহিক নাটক নির্মাণ করছিলেন।

এটি চ্যানেল আইতে প্রচার হচ্ছে। এ নাটকের শুটিং এখনও বাকি আছে। নাটকের শুটিং হয় তার মালিকানাধীন ‘নক্ষত্রবাড়ী’ রিসোর্টে। এছাড়া তিনি কবি জীবনানন্দ দাশকে নিয়ে একটি পূর্ণদৈর্ঘ্য ছবি নির্মাণের পরিকল্পনা করছেন।

অর্থলগ্নির বিষয়টি নিশ্চিত হলেই এটি নির্মাণে হাত দেবেন। অন্যদিকে বিপাশা হায়াত আমেরিকা যাওয়ার আগে লেখালেখি ও চিত্রকর্ম নিয়েই কাজ করেছেন। নাটক লেখার পাশাপাশি তিনি একটি ছবির গল্পও লিখছিলেন। এছাড়া করোনাভাইরাসের প্রকোপের আগে টিভি বিজ্ঞাপনেও নিয়মিত কাজ করেছেন বিপাশা।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT