সোমবার ১৭ জানুয়ারি ২০২২, ৪ঠা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

আমি একটামাত্র ফোনকলের দূরত্বে ব্রাদার’, দেবের বার্তা জিৎকে

দেবের এই বার্তায় মুগ্ধ দুই তারকার ফ্যানেরাই। বাংলা ছবির জগতে তাঁদের চিরপ্রতিদ্বন্দ্বী হিসাবেই জানেন সকলে।

প্রকাশিত : 08:23 AM, 21 April 2021 Wednesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

সকালে জানা যায়, করোনার ভয়াল ঢেউ এবার আছড়ে পড়ল টলিউডেও। আক্রান্ত হলেন সুপারস্টার জিৎ। নিজের টুইটার হ্যান্ডেলে সেকথা সকলকে জানান অভিনেতা। তাতেই উত্তর দিলেন দেব। লিখলেন, ‘দ্রুত সেরে ওঠো ফাইটার। জানি, তোমার হয়ত প্রয়োজন হবে না, কিন্তু আমি আছি. যে কোন প্রয়োজনে মাত্র একটা ফোন কল দূরে’।

দেবের এই বার্তায় মুগ্ধ দুই তারকার ফ্যানেরাই। বাংলা ছবির জগতে তাঁদের চিরপ্রতিদ্বন্দ্বী হিসাবেই জানেন সকলে। তাঁদের অনস্ক্রিন বৈরিতা বক্স অফিসে বহুবার জোয়ার এনেছে। বাস্তব জীবনেও য়ে দুজন দুজনের খুব ঘনিষ্ঠ বন্ধু এমনটাও নয়। তবে বরাবরই শ্রদ্ধা আর সম্মানের সম্পর্ক দুজনের মধ্যে। সেই সৌজন্য ধরেই জিৎ অসুস্থ শুনেই পাশে থাকার বার্তা দেবের।

আপাতত নিজের বাড়িতেই নিভৃতবাসে আছেন জিৎ। গতমাসে কলকাতার এর বেসরকারি হাসপাতালে করোনার প্রথম টিকা নেন টলিউডের ‘বস’। তাতেও সংক্রমণ ঠেকানো যায়নি। গত কয়েকদিনে যাঁরা তাঁর সংস্পর্শে এসেছেন, তাঁদের কোভিড টেস্ট করতে আবেদন জানিয়েছেন জিৎ। কো-স্টার জিৎকে শুভেচ্ছা জনালেও প্রাক্তন প্রেমিকা শুভশ্রী, য়িনিও আজই করোনা আক্রান্ত হয়েছেন, তাঁকে অবশ্য কোনও বার্তা দেন নি দেব।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT