ঢাকা, রবিবার ১৯ সেপ্টেম্বর ২০২১, ৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

আমন্ত্রণ পেয়েও বিয়েতে না আসা অতিথিদের জরিমানা!

প্রকাশিত : 06:46 PM, 2 September 2021 Thursday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

যুক্তরাষ্ট্রের শিকাগো নববিবাহিত এক দম্পতি তাদের বিয়ের অনুষ্ঠানে আমন্ত্রণ পেয়েও না আসা অতিথিদের জরিমানা করেছেন। খবর নিউইয়র্ক পোস্টের। জ্যামাইকাতে নিজের বিয়ের জাঁকজমকপূর্ণ ডেস্টিনেশন ওয়েডিংয়ের আয়োজন করেছিলেন ডগ সিমন্স (৪৪) ও ডেড্রা ম্যাকগি (৪৩)। এ অনুষ্ঠানে ১০০ এরও বেশি অতিথি এসেছিলেন। কিন্তু আসার কথা বলে দুই অতিথি আসেননি। এজন্য তাদের প্রতিজনকে ১২০ ডলার করে মোট ২৪০ ডলার (প্রায় ২০,০০০ টাকা) জরিমানা করেন দম্পতি।

অতিথিদের কাছে পাঠানো বিলের কারণ হিসেবে বলা হয়, ‌‘নো কল, নো শো’। অর্থাৎ তারা যে দাওয়াতে আসবেন না, সেটি তারা কল দিয়ে জানাবার প্রয়োজনও বোধ করেননি।

বিলের সঙ্গে পাঠানো এক চিঠিতে তারা লিখেন, এটি আপনার কাছে পাঠানোর কারণ, অনুষ্ঠানের শেষ মুহূর্ত পর্যন্ত আসবেন বলে কথা দিয়েছিলেন। আপনার জন্য যে অ্যাডভান্স সিট বুকিং দেওয়া হয়েছিল, শুধু সেই সিটের খরচ হিসেবে এই বিল পাঠানো হয়েছে। কারণ, আপনি যে আসবেন না, সে ব্যাপারে আমাদের আগে থেকে জানাননি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT