শনিবার ২৯ জানুয়ারি ২০২২, ১৬ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

আবারো বিয়ের প্রস্তুতি নিচ্ছেন শ্রাবন্তী

প্রকাশিত : 05:37 AM, 13 June 2021 Sunday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

তৃতীয় স্বামী রোশন সিংয়ের সঙ্গে বহুদিন ধরেই থাকেন না টালিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের। গত বছরের নভেম্বর মাস থেকেই দু’জনের তিক্ততার খবর প্রকাশ্যে আসতে শুরু করেছিল। তারপর থেকে একাধিকবার সোশ্যাল মিডিয়ায় একে অন্যের বিরুদ্ধে পরোক্ষে কটূক্তি করেছেন রোশন-শ্রাবন্তী। ছেড়ে কথা বলেনি শ্রাবন্তীপুত্র ঝিনুকও। সম্প্রতি শ্রাবন্তীর সঙ্গে সংসার টিকিয়ে রাখার জন্য আদালত পর্যন্ত গিয়েছেন রোশন। তার আবেদনের ভিত্তিতে শ্রাবন্তীকে আগামী জুলাই মাসে তলব করবে আদালত।

এমন পরিস্থিতিতেই লাল টুকটুকে শাড়িতে বিয়ের সাজে সোশ্যাল মিডিয়ায় ছবি আপলোড করেন শ্রাবন্তী। মাথায় মুকুটও পড়েছেন অভিনেত্রী। ছবি দেখে মনে হচ্ছে কোনো বিজ্ঞাপনের জন্যই ছবিটি তুলেছেন টলিপাড়ার অভিনেত্রী।

তবে তা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা মাত্রই ট্রোলের পালা শুরু হয়ে যায়। ফেসবুকে আড়াই হাজারেরও বেশি কমেন্ট পড়েছে। তাতেই অনেকে প্রশ্ন করেছেন, চার নম্বর বিয়ের প্রস্তুতি নিচ্ছেন নাকি অভিনেত্রী?

একজন লিখেছেন, ‘আরেকটা উইকেটের পতন হবে নিশ্চয়ই’! একজন আবার লিখেছেন, ‘দামে কম মানে ভাল শ্রাবন্তী ফার্নিচার।’ আরেকজন লিখেছেন, ‘শত স্বামীর স্ত্রী হও, শত শত সংসারে আগুন লাগাও।’ তবে এসবের কোনো উত্তর দেননি শ্রাবন্তী। দেওয়ার কথাও না।

গত ২০১৯ সালে ১৯ মে তৃতীয়বারের মত প্রেমিক রোশন সিংকে বিয়ে করেন শ্রাবন্তী। এরআগে পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে শ্রাবন্তীর বিয়ে হয় ২০০৩ সালে। রাজীব-শ্রাবন্তীর ছেলেও রয়েছে। তার নাম ঝিনুক। রাজীবের সঙ্গে বিচ্ছেদের পরে শ্রাবন্তীর সম্পর্ক হয় মডেল কৃষণ ব্রজের সঙ্গে। মহাসমারোহে বিয়েও করেন তারা। কিন্তু সে বিয়েও টেকেনি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT