ঢাকা, শনিবার ২৩ অক্টোবর ২০২১, ৮ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

আবারও বিয়ে করবেন চিত্রনায়িকা মুনমুন

প্রকাশিত : 09:23 AM, 8 March 2021 Monday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

আলোচিত চিত্রনায়িকা মুনমুন এর আগে দু’বার বিয়ের পিঁড়িতে বসলেও সংসার টেকেনি। তাই এবার বিয়ের জন্য মনের মতো গোছানো ছেলে খুঁজছেন অভিনেত্রী।

ভাঙা-গড়ার মধ্য দিয়েই তো জীবন এগিয়ে যায়। আর জীবনের সমস্ত কঠিন বাস্তবতাকে মেনে নিয়েই এগিয়ে যেতে চান ঢাকাই সিনেমার আলোচিত এ নায়িকা।

২০০৩ সালে এক লন্ডন প্রবাসীকে বিয়ে করেছিলেন। ২০০৬ সালে বিচ্ছেদ হয় তাদের। প্রথম সংসারে মুনমুনের একটি সন্তানও রয়েছে। তারপর ২০১০ সালে ভালোবেসে রোবেন নামে এক মডেলকে বিয়ে করেন মুনমুন। তার সঙ্গেও বিচ্ছেদ হয় মুনমুনের।

সম্প্রতি দেওয়া এক সাক্ষাৎকারে মুনমুন জানিয়েছেন, মনের মতো গোছানো কোনো ভালো ছেলে পেলে এ বছর বা আগামী বছরের যেকোনো সময় বিয়ের পিঁড়িতে বসতে পারেন তিনি।

মুনমুন বলেন, ‘বিয়ের পরিকল্পনা আছে। জীবন কারও জন্য থেমে থাকে না। জীবন চলবে জীবনের মতো। ’ আর সেই জীবনে সুযোগ্য জীবনসঙ্গী খুঁজছেন অভিনেত্রী।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT