সোমবার ১৭ জানুয়ারি ২০২২, ৪ঠা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

আবদুস ছালামকে দৈনিক গণঅধিকার পত্রিকা থেকে অব্যাহতি প্রদান করা হলো

প্রকাশিত : 01:33 PM, 15 December 2021 Wednesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

এতদ্বারা সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, দৈনিক গণঅধিকার পত্রিকার সহকারী সম্পাদক হিসেবে কর্মরত থাকা অবস্থায় মোঃ আব্দুস ছালাম প্রাতিষ্ঠানিক শৃঙ্খলা ভঙ্গ করা, স্বেচ্ছাচারিতা এবং দৈনিক গণঅধিকার পত্রিকার সুনাম খুন্য করার অভিযোগে পত্রিকাটি তাদের সাথে সকল ধরনের সম্পর্ক ছিন্ন করার সিদ্ধান্ত গ্রহণ করেছে। অতএব এখন থেকে দৈনিক গণঅধিকার পত্রিকার সাথে মোঃ আবদুস ছালাম এর কোন সম্পর্ক নেই। একই সাথে দৈনিক গণঅধিকার পত্রিকার পাঠক, বিজ্ঞাপনদাতা, শুভানুধ্যায়ী সহ সকলকে  দৈনিক গণঅধিকার পত্রিকা সম্পর্কিত যে কোন বিষয়ে সকল ধরনের যোগাযোগ ও কোন প্রকার অর্থ লেনদেন থেকে বিরত থাকার জন্য অনুরোধ করা গেলো এবং এখন থেকে তাদের অনিয়মের জন্য দৈনিক গণঅধিকার পত্রিকার কতৃপক্ষ দায়ী থাকবে না।

আদেশক্রমেঃ
মীর নাছের আহম্মেদ ইমরান,
প্রকাশক ও সম্পাদক,
দৈনিক গণঅধিকার
১৫ই ডিসেম্বর ২০২১ ইং

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT