মঙ্গলবার ২৫ জানুয়ারি ২০২২, ১২ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

আন্তর্জাতিক টেস্টে পঞ্চাস রানের দেখা পেলেন ১৪ মাস পরে:শান্ত

প্রকাশিত : 02:37 PM, 21 April 2021 Wednesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

লাঞ্চ বিরতির পর আরও পোক্ত হওয়ার পথে তামিম ইকবাল ও নাজমুল হোসেন শান্তর জুটি। তাতে ভালো অবস্থানে পৌঁছেছে টাইগাররা। শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজের প্রথম টেস্টের প্রথম ইনিংসে সংগ্রহ দাঁড়িয়েছে ২ উইকেটে ১৫২ রান।

পাল্লেকেলেতে টস জিতে ব্যাটিং নিয়ে শুরুতে ৮ রানে ওপেনার সাইফ হাসানকে হারিয়ে বিপদে পড়েছিল বাংলাদেশ দল। বিশ্ব ফার্নান্দোর বলে পুরোপুরি পরাস্ত হন ডানহাতি এই ব্যাটসম্যান। এলবিডাব্লিউ হয়ে বিদায় নেন রানের খাতা খোলবার আগেই। যদিও শুরুতে আম্পায়ার নটআউট দিয়েছিলেন। পরে রিভিউ নেওয়াতেই সাফল্য মেলে শ্রীলঙ্কার।

সেখান থেকে তামিম ইকবাল তরুণ ব্যাটসম্যান নাজমুল হোসেনকে সঙ্গে নিয়েই দলের বিপর্যয় সামাল দিয়েছেন। এ দু’জনের ব্যাটে ভর করে প্রথম সেশনটা নিজেদের করে নেয় সফরকারীরা। তামিম শুরু থেকে আক্রমণাত্মক মেজাজে খেলেছেন। অন্যদিকে নাজমুল শুরুতে অস্বস্তিতে ভুগলেও ধীরে ধীরে সেটিও কেটে গেছে। লাঞ্চ বিরতিতে যাওয়ার আগে দু’জন মিলে গড়েন ৯৮ রানের জুটি।

লাঞ্চ থেকে ফিরেই ফিফটি তুলে নিয়েছেন শান্ত। ১৪ মাস পর আন্তর্জাতিক টেস্টে পঞ্চাস রানের দেখা পেলেন তিনি। তার পঞ্চাস হওয়ার পরেই অপর প্রান্তে থাকা তামিম ৯০ রান করে ফিরেছেন সাজঘরে। তার উইকেটটিও নিয়েছেন বিশ্ব ফার্নান্দো।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT