বুধবার ১৯ জানুয়ারি ২০২২, ৬ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

আজ নওগাঁয় সর্বোচ্চ ৪ জনের মৃত্যু

প্রকাশিত : 03:55 PM, 23 June 2021 Wednesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

মোঃআঃমজিদ মন্ডল (সম্রাট)

নওগাঁ ২২ দিন পর করোনাভাইরাস শনাক্ত এবং মৃত্যুতে নতুন রেকর্ড করেছে নওগাঁ। গত ২৪ ঘণ্টায় জেলায় চারজনের মৃত্যু হয়েছে। এ সময় নতুন আক্রান্ত হয়েছে ৫৩ জন। বুধবার (২৩ জুন) সকালে নওগাঁর ডেপুটি সিভিল সার্জন ডা. মঞ্জুর এ মোর্শেদ বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে চলতি মাসের ১ জুন করোনায় সর্বোচ্চ মৃত্যু ছিল তিনজনের। আজ সর্বোচ্চ চারজনের মৃত্যুর রেকর্ড করল নওগাঁ।

জেলা স্বাস্থ্য অধিদফতরের দেওয়া তথ্য অনুযায়ী, নওগাঁ জেলায় গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে নতুন করে আরও চারজনের মৃত্যু হয়েছে। এ সময় নতুন ২৪৫ নমুনার বিপরীতে ৫৩ জনের করোনা শনাক্ত হয়েছে।র‌্যাপিড অ্যান্টিজেন পরীক্ষায় ২৪৩ জনের বিপরীতে ৫১ জন এবং আরটিপিসিআর থেকে একজনের নমুনার বিপরীতে একজনের দেহে করোনা শনাক্ত হয়েছে বলে জানিয়েছে জেলা স্বাস্থ্য বিভাগ।নওগাঁর সিভিল সার্জন ডা. এবিএম আবু হানিফ জানান, নতুন ৫৩ জনের করোনা শনাক্ত হওয়ায় জেলায় মোট ৩ হাজার ৭৩৬ জনের করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার ২১.৬ শতাংশ। এ সময় সদর উপজেলার চারজনের মৃত্যু হয়েছে। জেলায় করোনা আক্রান্ত হয়ে মোট মৃত্যু হয়েছে ৬৮ জনের।এদিকে করোনা সংক্রমণ রোধে চলতি মাসের ৩ জুন থেকে নওগাঁ জেলার কয়েকটি উপজেলায় সপ্তাহব্যাপী লকডাউন ঘোষণা করা হয়। এই লকডাউন শেষে পরে জেলায় বিশেষ বিধিনিষেধ আরোপ করা হয়। করোনার সংক্রমণ ঠেকাতে নওগাঁয় এখনো বিশেষ বিধিনিষেধ চলমান রয়েছে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT