ঢাকা, মঙ্গলবার ২১ সেপ্টেম্বর ২০২১, ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

আওয়ামী লীগ নেতার বাড়িতে হামলা মামলায় ছাত্রলীগ নেতা গ্রেফতার

প্রকাশিত : 11:02 AM, 28 September 2020 Monday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

জেলা আওয়ামী লীগের সভাপতির বাড়িতে হামলার মামলায় গ্রেফতার করা হয়েছে এক ছাত্রলীগ নেতাকে। শনিবার রাতে ফরিদপুর শহরের পূর্ব খাবাসপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার হওয়া ছাত্রলীগ নেতার নাম মোঃ মাসুম মিয়া (২৯)। তিনি ফরিদপুর সদরের কৈজুরি ইউনিয়নের তাম্বুলখানা এলাকার বাসিন্দা কুদ্দুস মিয়ার ছেলে। মোঃ মাসুম মিয়া জেলা ছাত্রলীগের সহ-সভাপতি। তিনি ২০১৮-২০১৯ সময়কালে ফরিদপুর সরকারী রাজেন্দ্র কলেজের ছাত্র সংসদের সাধারণ সম্পাদক (জিএস) হিসেবে নির্বাচিত হয়েছিলেন ছাত্রলীগের প্যানেল থেকে। বর্তমানে তিনি সরকারী রাজেন্দ্র কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগে মাস্টার্স শ্রেণীতে পড়াশোনা করছেন। ফরিদপুর কোতোয়ালি থানার পুলিশ জানায়, ছাত্রলীগ নেতা মোঃ মাসুম মিয়াকে জেলা আওয়ামী লীগের সভাপতি সুবল চন্দ্র সাহার বাড়িতে হামলার ঘটনায় দায়ের করা মামলার আসামি হিসেবে গ্রেফতার করা হয়েছে। এ হামলার মামলায় এ পর্যন্ত ২১ জনকে গ্রেফতার করা হয়েছে। রবিবার মাসুমকে জেলার মুখ্য বিচারিক হাকিমের আদালতে সোপর্দ করা হয়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT