বৃহস্পতিবার ২৬ মে ২০২২, ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

আউট হয়ে হতাশায় চেয়ার ভাঙলেন বিরাট কোহলি

প্রকাশিত : 05:10 AM, 15 April 2021 Thursday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

আইপিএলের দ্বিতীয় ম্যাচেও জয়। হায়দরাবাদের বিরুদ্ধে কার্যত হারা ম্যাচে ৬ রানে জিতল রয়্যাস চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু (RCB)। কিন্তু দুর্দান্ত শুরু করেও বড় রান পেলেন না অধিনায়ক বিরাট কোহলি (Viral Kohli)। আউট হওয়ার পর নিজের আবেগকে আর নিয়ন্ত্রণে রাখতে পারলেন না তিনি। ডাগ-আউটে ফেরার পথে ব্যাটের আঘাত ভাঙলেন চেয়ার। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিয়ো।

এদিন টসে দিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন সানরাইজার্স অধিনায়ক ডেভিড ওয়ার্নার। আরসিবির হয়ে ওপেন করতে নামেন বিরাট। সঙ্গী, দেবদূত পাড়িক্কল। কিন্তু বেশিক্ষণ ব্যাট করতে পারেননি তিনি, আউট হয়ে যান মাত্র ১১ রানে। এরপর নামেন শাহবাজ আহমেদ। মাত্র ১৪ রানে ডাগ আউটে ফেরেন তিনি। তৃতীয় উইকেটে ম্যাক্সওয়েলের জুটি বাঁধেন বিরাট। দু’জনে মিলে স্কোরবোর্ড সচল রেখেছিলেন। একসময়ে মনে হচ্ছিল, বড় রান করার দিকেই এগোচ্ছেন আরসিবি অধিনায়ক। কিন্তু তা হল কই?

তখন ১৩ ওভারের খেলা চলছে। বিরাটের স্ট্রাইক রেট ধীরে ধীরে কমতে শুরু করেছে। শেষপর্যন্ত জেসন হোল্ডারের বলে আউট হয়ে যান তিনি। লেগ সাইডের বাউন্ডারির কাছে ক্যাচ নেন বিজয় শঙ্কর। এরপর আর মেজাজ ধরে রাখতে পারেননি বিরাট। ডাগ আউটে ফেরার পথে ব্যাট দিয়ে সজোরে চেয়ারে আঘাত করতে দেখা যায় তাঁকে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT