শনিবার ২৯ জানুয়ারি ২০২২, ১৬ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

আইপিএল ভারতে, জুয়ার আসর চাঁপাইনবাবগঞ্জে আটক ১১

প্রকাশিত : 03:11 PM, 24 April 2021 Saturday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

ভারতে আইপিএল ক্রিকেট টুর্নামেন্টকে ঘিরে জুয়া খেলার অপরাধে ১১ জন জুয়াড়িকে আটক করেছে র‌্যাব চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল।

আটককৃতরা হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জের মো.তোফাজ্জল হোসেন (৫৫), শাহিন আক্তার (৫২), নিয়ামুল হক (৫০), রুহুল আমিন(৫০), ইসমাইল হোসেন (৩৬), করিম ওরফে ছবি (৪৫), রবিউল আলম (৫০), ইদ্রিস আলী (৪১), আবুল কালাম আজাদ(৪২), রবিউল আলম (৩৮), তাহির হোসেন (৫৩)।

জানাগেছে, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব
চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের কোম্পানি কমান্ডার জানতে পারে চাঁপাইনবাবগঞ্জের বিশ্বরোড সংলগ্ন হোসেন পেট্রোলপাম্প এর সামনে জেলা ঠিকাদার কার্যালয়ে জুয়া খেলা চলছে।

খবরটি পাবার পর দ্রুত র‌্যাব চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল ঐ কার্যালয়ে অভিযান চালিয়ে টেলিভিশনে আইপিএলে বাজি ধরে এবং আসর বসিয়ে তাস দিয়ে টাকার বিনিময়ে গোল হয়ে বসে জুয়া খেলারত অবস্থায় ১১ জন জুয়াড়িকে হাতেনাতে আটক করে।

২৩ এপ্রিল শুক্রবার রাত ১১ টার দিকে চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার ৩ নং ওয়ার্ডের স্বরুপনগরে অবস্থিত চাঁপাইনবাবগঞ্জ জেলা ঠিকাদার সমিতির নিচতলার অফিস রুমের ভেতর অভিযানটি পরিচালনা করা হয়।

এ সময় ২ সেট পুরাতন প্লেয়িং কার্ড, ১টি ৪৩ ইঞ্চি এলইডি টিভি এবং নগদ ৮৩ হাজার ৫৫ হাজার টাকা উদ্ধার করা হয়। এ ঘটনায় সদর মডেল থানায় ১টি নিয়মিত মামলা রুজু করা হয়।

উল্লেখ্য, কয়েকদিন আগে পৌর এলাকার ১৫ নং ওয়ার্ডের কলোনি পাড়ায় একটি বাড়িতে জুয়া খেলার সময় হাতেনাতে ৮ জনকে আটক করে র‌্যাব চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT