শুক্রবার ২১ জানুয়ারি ২০২২, ৮ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

আইপিএল খেলার অপরাধে জাতীয় দল থেকে বাদ পড়ার শঙ্কায় ইংল্যান্ড ক্রিকেটার দের

প্রকাশিত : 12:28 PM, 17 May 2021 Monday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) খেলার অপরাধে জাতীয় দল থেকে বাদ পড়ার শঙ্কায় আছেন ইংল্যান্ডের তারকা ক্রিকেটাররা।

মঙ্গলবার এমন ইঙ্গিত দিয়েছেন ইংল্যান্ডের ক্রিকেট পরিচালক এশলে জাইলস।

নিউজিল্যান্ডের বিপক্ষে দুই টেস্টের সিরিজ সামনে রেখে প্রস্তুত হচ্ছে ইংল্যান্ড ক্রিকেট দল। সফরের আগে ১০ দিনের কোয়ারেন্টিনে রয়েছে ইংল্যান্ড দল।

ভারত থেকে আইপিএল খেলে ফেরা জস বাটলার, স্যাম কুরান, জনি বেয়ারস্টো, ক্রিস ওকস, মঈন আলিরা এই মুহূর্তে টেস্ট খেলার ছন্দে নেই বলেই ধারণা ইসিবির। তাই ভারত থেকে ফেরা তারকারা সম্ভবত নিউজিল্যান্ডের বিরুদ্ধে দুই টেস্টই মিস করতে যাচ্ছেন।

বিবিসির এক প্রতিবেদনে বলা হয়েছে- আইপিএল ফেরত ক্রিকেটারদের ফিটনেস নিয়ে সংশয় নেই। তবে ক্রিকেটাররা টেস্ট ম্যাচে নামার আগে লাল বলে পর্যাপ্ত অনুশীলনের সুযোগ পাবে না। তাই নিউজিল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজে তাদের খেলার সম্ভাবনা কম।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT