মঙ্গলবার ২৪ মে ২০২২, ১০ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

আইপিএল খেলতে যাচ্ছেন মোস্তাফিজও

প্রকাশিত : 02:47 PM, 28 March 2021 Sunday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

সাকিব আল হাসানের পর এবার আইপিএল খেলতে ভারত যাচ্ছেন মোস্তাফিজুর রহমান। এরই মধ্যে মোস্তাফিজকে অনাপত্তিপত্র দিয়েছে বিসিবি। ক্রিকেট বিষয়ক ওয়েবসাইট ক্রিকবাজকে অনাপত্তিপত্র দেওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন বিসিবি প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু।

এই আইপিএল চলাকালীন সময়েই ২ ম্যাচের টেস্ট সিরিজ খেলতে শ্রীলঙ্কা সফরে যাবে বাংলাদেশ। শেষ পর্যন্ত ওই সফরের জন্য মোস্তাফিজকে বিবেচনায় রাখা হয়নি। এ কারণেই অনাপত্তিপত্র দেওয়া হয়েছে মোস্তাফিজকে।

প্রধান নির্বাচক নান্নু বলেছেন, ‘শ্রীলঙ্কার বিপক্ষে মোস্তাফিজ টেস্টের পরিকল্পনায় নেই। এই কারণে আমরা তাকে আইপিএলের জন্য অনাপত্তিপত্র দিয়েছি। সেখানে (ভারতে) খেলা তার জন্য ভালো হবে, আরও কিছু অভিজ্ঞতা হবে।’

শ্রীলঙ্কা সিরিজ বাদ দিয়ে সাকিবের আইপিএল খেলতে চাওয়ার বিতর্কের মাঝে মোস্তাফিজ জানিয়েছিলেন, যদি টেস্ট দলে তাকে বিবেচনা করা হয়, তাহলে তিনি টেস্টই খেলবেন, আইপিএল নয়। সংবাদ মাধ্যমকে তখন বলেছিলেন, ‘আইপিএল খেলতে যাবো কি যাবো না, সেই সিদ্ধান্ত বিসিবি আমার ওপরই ছেড়ে দিয়েছে। আমার কথা হলো ওইসময় তো শ্রীলঙ্কা সিরিজ। যদি আমাকে টেস্টের দলে রাখে, তাহলে আমি টেস্ট খেলবো। যদি না রাখে তাহলে বিসিবি যেটা বলবে, আমি সেটাই করব।’

সাকিব ইতোমধ্যে আইপিএল খেলতে ভারতে চলে গেছেন। মোস্তাফিজ নিউজিল্যান্ড সফর শেষ করে এসেই ভারতে যাবেন। আগামী ৯ এপ্রিল থেকে শুরু হবে এবারের আইপিএল।

প্রথম দুই আসরে মোস্তাফিজ খেলেছেন সানরাইজার্স হায়দরাবাদে। শেষ আসরে ছিলেন মুম্বাই ইন্ডিয়ান্সে। এবার তাকে ১ কোটি রুপি ভিত্তিমূল্যে দলে ভিড়িয়েছে রাজস্থান।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT