ঢাকা, রবিবার ১৯ সেপ্টেম্বর ২০২১, ৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

আইপিএল খেলতে দুবাই গেলেন সাকিব, অপেক্ষায় মুস্তাফিজ

প্রকাশিত : 05:29 PM, 13 September 2021 Monday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

দুজনের যাওয়ার কথা ছিল একসঙ্গেই। তবে বাগড়া দিল মুস্তাফিজের রহমানের ভিসা জটিলতা। সাকিব আল হাসান চলে গেলেন আইপিএল খেলতে। মুস্তাফিজ তাকিয়ে ভিসা জটিলতা অবসানের দিকে।

দুবাইয়ের উদ্দেশে রবিবার রাত পৌনে দুইটায় ঢাকা ছাড়েন সাকিব। ভিসা পেয়ে গেলে মুস্তাফিজ যাবেন সোমবার রাতে।

ভারতের কোভিডের প্রকোপ প্রবলভাবে বাড়তে থাকায় এবং তা টুর্নামেন্টে প্রভাব ফেলায় গত ৪ মে স্থগিত হয় এবারের আইপিএল। অনেক টানাপোড়েন শেষে অবশেষে টুর্নামেন্টের বাকি অংশ শুরু হতে যাচ্ছে আগামী রবিবার থেকে। ভারত থেকে আসর সরে গেছে সংযুক্ত আরব আমিরাতে।

আইপিএলে সাকিব খেলছেন কলকাতা নাইট রাইডার্সের হয়ে। স্থগিত হওয়ার আগে এবারর আসরে তার পারফরম্যান্স ছিল হতাশাজনক। তিনটি ম্যাচ খেলে করতে পারেন তিনি কেবল ৩৮ রান, ওভার প্রতি আটের বেশি রান দিয়ে নেন ২ উইকেট।

মুস্তাফিজুর রহমান খেলছেন রাজস্থান রয়্যালসের হয়ে। স্থগিত হওয়ার আগে দলের সাত ম্যাচের সবকটি খেলে তার উইকেট ৮টি। রান দেন ওভারপ্রতি ৮.২৯।

টুর্নামেন্টের নতুন শুরুতে সাকিবদের প্রথম ম্যাচ ২০ সেপ্টেম্বর, আবু ধাবিতে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে। পরদিনই মুস্তাফিজদের লড়াই দুবাইয়ে পাঞ্জাব কিংসের বিপক্ষে।

আইপিএল শেষে বিশ্বকাপের জন্য ওমানে সরাসরি বাংলাদেশ দলের সঙ্গে যোগ দেবেন দুজন। বিশ্বকাপের আগে বাংলাদেশের প্রস্তুতি ম্যাচগুলোয় তাদেরকে পাওয়ার সম্ভাবনা সামান্যই।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT