ঢাকা, শনিবার ২৩ অক্টোবর ২০২১, ৮ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

আইপিএলে ২ অনন্য রেকর্ড গড়লেন সুনীল নারিন

প্রকাশিত : 08:50 AM, 13 October 2021 Wednesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

আইপিএলে গত সোমবার শারজায় এলিমিনেটর ম্যাচে বিরাট কোহলির রয়াল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর মুখোমুখি হয় মরগানের কলকাতা নাইট রাইডার্স।

সে ম্যাচে ব্যাঙ্গালুরুকে একাই ধসিয়ে দেন কেকেআরের ক্যারিবীয় স্পিনার সুনীল নারিন। কেকেআরকে ফাইনালের পথে আরও এক ধাপ এগিয়ে দেন।

৪ ওভারে ২১ রান দিয়ে শিকার করেন চারটি উইকেট। নিজের প্রথম ওভারে ভরতের, দ্বিতীয় ওভারে অধিনায়ক কোহলির, তৃতীয় ওভারে প্রোটিয়া তারকা এবিডি ভিলিয়ার্সের ও চতুর্থ ওভারে অসি অলরাউন্ডার ম্যাক্সওয়েলের উইকেট তুলে নেন নারিন।

তার এমন দুর্দান্ত পারফরম্যান্সে ব্যাঙ্গালুরুকে চার উইকেটে হারিয়েছে কলকাতা।

নারিন শুধু ম্যাচ জয়ের নায়কই নন, গড়েছেন অনন্য দুটি রেকর্ড।

আইপিএল ইতিহাসে সবচেয়ে বেশি বার চার উইকেট নেওয়ার রেকর্ড গড়লেন নারিন। পেছনে ফেললেন লঙ্কান কিংবদন্তি পেসার লাসিথ মালিঙ্গাকে।

এই নিয়ে আইপিএলে আট বার চার উইকেট নিলেন নারিন। আর মালিঙ্গা সাত বার চার উইকেট নিয়েছেন।

এখানেই শেষ নয়, প্রথম স্পিনার হিসেবে কোহলির দলের বিরুদ্ধে তিনবার ৪ উইকেট নেওয়ার রেকর্ড গড়লেন ক্যারিবীয় এই স্পিনার। ২০১৩ ও ২০১৪ সালের আইপিএলে দুইবার ব্যাঙ্গালুরুর বিপক্ষে ৪ উইকেট নিয়েছিলেন। ২০১৩ সালে রাঁচিতে ২২ রান দিয়ে চার উইকেট নেন তিনি। ২০১৪ সালে কলকাতায় ২০ রান দিয়ে চার উইকেট নেন নারিন। ২০২১ আইপিএলে ২১ রান দিয়ে নিলেন চারটি উইকেট।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT