বুধবার ০১ ডিসেম্বর ২০২১, ১৭ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

আইপিএলে থ্রোয়ার হিসেবে জায়গা হলো সেন্টুর

প্রকাশিত : 11:26 AM, 12 September 2020 Saturday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

এবারের আইপিএলে বাংলাদেশি কোনো ক্রিকেটার অংশ না নিলেও থ্রোয়ার হিসেবে জায়গা হয়েছে জাতীয় দলের সঙ্গে কাজ করা আর কে সেন্টুর। ফ্র্যাঞ্চাইজি সানরাইজার্স হায়দরাবাদে যোগ দিয়েছেন তিনি। দুবাইয়ে শুরু হয়েছে দলটির অনুশীলন।সাপোর্ট স্টাফ হিসেবে দলটিতে বাংলাদেশ থেকে যাওয়ার কথা ছিল আরও একজনের। তার নাম বুলবুল আহমেদ। এমাসে বাংলাদেশ দলের শ্রীলঙ্কা সফর থাকায় এই থ্রোয়ারকে অনাপত্তিপত্র দেয়নি বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

আইপিএলে কাজ করতে পারলে আর্থিকভাবে লাভবান হওয়ার সুযোগ ছিল বুলবুলের। আসরে সম্মানী হিসেবে পেতেন এক লাখ ২০ হাজার রুপি। আর দৈনিক ভাতা বাবদ পেতেন সাড়ে ৫ হাজার রুপি। এছাড়া আগামী তিন বছরের জন্য সানরাইজার্স হায়দরাবাদের সঙ্গে চুক্তিবদ্ধ হওয়ার সুযোগ ছিল।

অনুশীলনে নেট বোলারের পাশাপাশি সব দলের দরকার পড়ে থ্রোয়ারদের। ডগস্টিক হাতে যারা বল ছুঁড়ে দেন ব্যাটসম্যানদের দিকে। দ্রুতগতিতে বল থ্রো করায় খ্যাতি রয়েছে সেন্টুর। জাতীয় দল ছাড়াও বিপিএল ফ্র্যাঞ্চাইজি ও ঢাকা প্রিমিয়ার লিগ ক্লাবের হয়ে কাজ করেন নিয়মিতই।

বাংলাদেশ দলের কম্পিউটার অ্যানালিস্ট শ্রীনিবাস চন্দ্রশেখরনের সুপারিশে সানরাইজার্সে সুযোগ হয়েছে সেন্টুর। শ্রীনিবাস বাংলাদেশ দলের পাশাপাশি সানরাইজার্সের হয়েও কাজ করছেন। আইপিএলের সময়ে কাজ করতে পারবেন সে শর্তেই বিসিবির সঙ্গে চুক্তিবদ্ধ এ ভারতীয়।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT