মঙ্গলবার ২৫ জানুয়ারি ২০২২, ১২ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

আইপিএলের অসমাপ্ত অংশ ইংল্যান্ডে হওয়ার সম্ভাবনা

প্রকাশিত : 12:25 PM, 8 May 2021 Saturday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

আইপিএলের অসমাপ্ত অংশ ইংল্যান্ডে হওয়ার সম্ভাবনা রয়েছে। ইংল্যান্ডের চার কাউন্টি দল নিজেদের মাঠে ফ্রাঞ্চাইজি ক্রিকেটের সবচেয়ে বড় আসর আয়োজনের প্রস্তাব ভারতীয় ক্রিকেট বোর্ডকে জানিয়েছে।

আইপিএলের এ আসরে সর্বমোট ২৯টি ম্যাচ খেলা হয়েছে। প্লে-অফসহ বাকি আরও ৩১টি ম্যাচ। ভারতীয় ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে জানানো হয়েছে যতো দ্রুত সম্ভব তারা বাকি অংশের আয়োজন করবে।

এমন পরিস্থিতিতে দারুণ এক প্রস্তাব এলো ইংল্যান্ড থেকে। সে দেশের একাধিক কাউন্টি ক্লাব তাদের ভেন্যুতে আইপিএলের ম্যাচ আয়োজন করার আগ্রহ প্রকাশ করেছে। সেটা তারা চায় চলতি বছরের সেপ্টেম্বরে করতে।

এমসিসি, সারে, ওয়ারউইকশায়ার এবং ল্যাঙ্কাশায়ার- এই চার কাউন্টি দল নিজেদের মাঠে আইপিএল আয়োজন করতে ইচ্ছুক। প্রতিটি কাউন্টির পক্ষ থেকেই ইংল্যান্ড ক্রিকেট বোর্ডকে চিঠি পাঠিয়ে অনুরোধ করা হয়েছে। বিষয়টি চূড়ান্ত হলে ইংল্যান্ডের মাঠে দর্শকের সামনে অনুষ্ঠিত হতে পারে আইপিএল।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT