ঢাকা, বুধবার ২৮ জুলাই ২০২১, ১৩ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

অ্যাপের মাধ্যমে পর্নো ছবির সম্প্রচার করতেন শিল্পার স্বামী: পুলিশ

প্রকাশিত : 10:32 PM, 21 July 2021 Wednesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

অ্যাপের মাধ্যমে পর্নো ছবির সম্প্রচার করতেন বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা। আজ মঙ্গলবার মুম্বাই পুলিশের পক্ষ থেকে আদালতকে এমনটি জানানো হয়েছে।

এই বছরের ফেব্রুয়ারিতে মুম্বাই পুলিশের একটি দল গ্রিন পার্ক নামে একটি বাংলোয় অভিযান চালিয়েছিল। মুম্বাই পুলিশ জানিয়েছে, ২০২১ সালের ফেব্রুয়ারিতে ক্রাইম ব্রাঞ্চের অধীনে ওই ঘটনায় মামলা করা হয়েছিল। এই মামলার তদন্ত চলাকালীন গতকাল সোমবার রাজ কুন্দ্রাকে গ্রেপ্তার করা হয়েছে। তাঁকে আজ মঙ্গলবার আদালতে তোলা হয়। পর্নো ছবির তৈরির জন্য রাজ কুন্দ্রাকে আগামী শুক্রবার পর্যন্ত পুলিশ হেফাজতে থাকার নির্দেশ দিয়েছেন আদালত।

আদালতে পুলিশের পক্ষ থেকে মামলায় বলা হয়, রাজ কুন্দ্রা হটশট নামে একটি অ্যাপের মাধ্যমে পর্নোগ্রাফিক ভিডিও নিয়ে ব্যবসা করছিলেন। যখন গিহান ভাশিষ্ট নামে একজনকে গ্রেপ্তার করা হয়েছিল, তখন তিনি উমেশ কামাত নামে একজনের নাম লেন। উমেশ কামাত রাজ কুন্দ্রার সাবেক ব্যক্তিগত সহকারী। তিনিই এসব বিষয়ে রাজ কুন্দ্রার জড়িত থাকার কথা পুলিশকে অবহিত করেছিলেন।

পুলিশ তার বিবৃতিতে আরও জানিয়েছে, মামলার তদন্ত এখনো চলছে। তবে এখনো পর্যন্ত রাজ কুন্দ্রার পরিবার বা শিল্পা শেঠির পক্ষ থেকে কোনো বিবৃতি দেওয়া হয়নি।

এই ঘটনার প্রসঙ্গে মুম্বাই পুলিশের যুগ্ম কমিশনার মিলিন্দ রাহারাম্বে বলেন, আমরা রাজ কুন্দ্রার অফিস থেকে চুক্তিপত্র, ইমেইল, হোয়াটস অ্যাপ অ্যাকাউন্ট এবং পর্নো ছবির কিল পেয়েছি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT