বৃহস্পতিবার ২৬ মে ২০২২, ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

অস্ত্রের মুখে তুলে নিয়ে ছাত্রীকে ধারাবাহিক ধর্ষণ

প্রকাশিত : 07:37 AM, 24 May 2021 Monday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

জামালপুরের মাদারগঞ্জে নিজ বাড়ি থেকে অস্ত্রের ভয় দেখিয়ে ১৩ বছর বয়সের এক স্কুল ছাত্রীকে অপহরণ করে আটকে রেখে ধারাবাহিক ধর্ষণের ঘটনা ঘটেছে।

গত শুক্রবার (২১ এপ্রিল) দিবাগত রাতে উপজেলার চরপাকেরদহ ইউনিয়নের পাকরুল মধ্যপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

জানা যায়, ভোক্তভোগী ওই কিশোরী স্থানীয় এক উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির শিক্ষার্থী। তাকে পাশের বাড়ির দুলাল শেখের মাদকাসক্ত ছেলে স্বপন (২৫) ও কোয়ালিকান্দী গ্রামের শুকর আলী ফকিরের ছেলে মোটরসাইকেল চালক সাফিউল (২৩) শুক্রবার দিবাগত রাতে তার ঘরে প্রবেশ করে তাকে অস্ত্রের ভয় দেখিয়ে তুলে নিয়ে যায়। বগুড়া জেলার সারিয়াকান্দি উপজেলার জামথল এলাকার একটি বাড়িতে আটকে রেখে একাধিক বার ধর্ষণ করা হয়।

মাদারগঞ্জ মডেল থানার ওসি তদন্ত শামছুল হুদা খান জানান, এ ঘটনার ওই কিশোরী ভাই ফরিদুল বাদী হয়ে ধর্ষক স্বপনকে প্রধান আসামী ও সহযোগী সাফিউলকে আসামী করে মামলা করে। রবিবার ভোরে মাদারগঞ্জ মডেল থানা পুলিশ নিজ বাড়ি থেকে আসামী ধর্ষকের সহযোগী সাফিউলকে গ্রেফতার করে।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT