ঢাকা, শনিবার ২৩ অক্টোবর ২০২১, ৮ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

অল্পের জন্য ব্র্যাভোর রেকর্ড ভাঙতে পারলেন না হার্শাল

প্রকাশিত : 08:51 AM, 13 October 2021 Wednesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

আইপিএলে আমিরাতপর্বে দুর্দান্ত বল করেছেন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর পেসার হার্শাল পাটেল।

কোহলির দলের অন্যতম সেরা পেসার হয়ে আবির্ভাব ঘটেছে তার। প্রতিপক্ষের ব্যাটারদের ত্রাসে পরিণত হয়েছেন প্রায় প্রতিটি ম্যাচে।

তবে তার আক্ষেপটা রয়েই গেল। অল্পের জন্য ক্যারিবীয় পেসার ডোয়েন ব্র্যাভোর রেকর্ড ভাঙতে পারলেন না হার্শাল।

সোমবার কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে ১৯ রান দিয়ে দুটি উইকেট পাওয়ার পর ব্রাভোর একটি রেকর্ড ছুঁয়ে ফেলেন হার্শাল।

আর মাত্র একটি উইকেট বেশি পেলে ষোলকলা পূর্ণ হতো তার। আইপিএলে এক মৌসুমে সবথেকে বেশি উইকেট নেওয়ার রেকর্ড ভাঙতে পারতেন তিনি।

কিন্তু সেই সুযোগ হাতছাড়া হয়েছে দল হারায়। সোমবার কেকেআরের কাছে হেরে আইপিএল থেকে বিদায় নিয়েছে হার্শালের দল ব্যাঙ্গালুরু। ফলে ব্র্যাভোর রেকর্ড ভাঙার কোনো সুযোগ থাকছে না তার কাছে।

২০১৩ সালের আইপিএলে ৩২টি উইকেট শিকার করেন ব্র্যাভো। সেই রেকর্ড এখনো অটুট রয়েছে। এটি এখনোবধি এক মৌসুমে কোনো বোলারের সর্বোচ্চ উইকেট শিকার। হার্শাল চলতি মৌসুমে ৩২টি উইকেট পেয়ে ব্রাভোর রেকর্ডে ভাগ বসিয়েছেন। কিন্তু ওই ম্যাচে ৩টি বা দল জিতলে পরের ম্যাচে উইকেট নিয়ে ব্রাভোকে টপকে রেকর্ডটি নিজের করে নিতে পারতেন আরসিবির এই পেসার। কিন্তু তা আর হলো না।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT