ঢাকা, শুক্রবার ১৮ জুন ২০২১, ৪ঠা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

অভিনেত্রী রিয়ার ১০ বছর জেল হতে পারে

প্রকাশিত : 10:13 AM, 4 October 2020 Sunday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

রিয়া চক্রবর্তীর বাড়ি থেকে দেড় কেজি চরস জাতীয় মাদক উদ্ধার করা হয়েছে। ভারতের এনসিবি (নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো) এ মাদক উদ্ধার করে। এ ঘটনায় বিপদ বাড়তে পারে অভিনেত্রী ও তার ভাই শৌভিক চক্রবর্তীর। এক্ষেত্রে রিয়া ও শৌভিকের কমপক্ষে ১০ বছরের জেল হতে পারে বলেও মনে করা হচ্ছে। খবর জি নিউজের।

এর আগে এনসিবির পক্ষ থেকে জানানো হয়, আমরা সুশান্ত মামলার তদন্ত করছি না, মাদক মামলার তদন্ত করছি। এখন পর্যন্ত এই মামলায় ১৯ জনকে গ্রেফতার করা হয়েছে। তাদের সবার কাছ থেকেই মাদক উদ্ধার হয়েছে। এদিকে বৃহস্পতিবার বি টাউনের সঙ্গে মাদক যোগ একটি বড় খবর প্রকাশ্যে আসে।

বলিউডের সঙ্গে মাদকযোগের যে জাল এনসিবি কাটতে শুরু করেছে, তাতেই উঠে এসেছে আরও একটি বড় নাম। কেন্দ্রীয় সংস্থার তরফে খবর মিলেছে, বলিউডের এই মাদক চক্রের মূল মাথা হলেন প্রাক্তন এক সুপার মডেল তথা অভিনেতা। তার ইশারায় নাকি বলিউডে মাদক চক্র চলে। দীপিকা, সারা, শ্রদ্ধাদের জোরদার জিজ্ঞাসাবাদের পর এবার বলিউডের আরও বেশ কয়েকজন প্রথম সারির অভিনেতা নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর নজরে রয়েছেন বলে খবর পাওয়া গেছে। তবে কারও নাম এখন পর্যন্ত প্রকাশ হয়নি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT