ঢাকা, মঙ্গলবার ১৩ এপ্রিল ২০২১, ৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

অভিনেতা আবদুল কাদেরের নাতনি লুবাবা ভারতের বিজ্ঞাপনে

প্রকাশিত : 07:05 PM, 25 August 2020 Tuesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

ছোটপর্দার জনপ্রিয় মুখ আবদুল কাদের। তবে অনেকেই তাকে কালজয়ী নাটক ‘কোথাও কেউ নেই’ এর বাকেরভাইয়ের শিষ্য ‘বদি’ নামে জানেন। বর্তমান প্রজন্ম তাকে ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’-র মামা বলেও চেনে।

এবার আবদুল কাদেরের নাতনিকে দেখা গেল ভারতীয় সরকারি বিজ্ঞাপনে। তার নাতনির নাম সিমরিন লুবাবা।

রাজস্থান সরকারের করোনা জনসচেতনতামূলক একটি বিজ্ঞাপনচিত্রে মডেল হয়েছে সে। বিজ্ঞাপনচিত্রটি এখন রাজ্যটির টেলিভিশন চ্যানেল ও সামাজিক মাধ্যমে প্রচার হচ্ছে। বিজ্ঞাপনচিত্রটির পরিচালক প্রদীপ বি খাইরা। ভারতের প্রখ্যাত পরিচালক রামগোপাল ভার্মার প্রযোজনা প্রতিষ্ঠানের হেড অব প্রডাকশনের দায়িত্বে আছেন প্রদীপ। পাশাপাশি দক্ষিণ ভারতে ছবি প্রযোজনা ও পরিচালনা করেন তিনি।

ভারতের বিজ্ঞাপনে অংশ নেয়া বিষয়ে লুবাবা জানিয়েছে, প্রায়ই টিকটকের পাশাপাশি বিভিন্ন হিন্দি গানে পারফর্ম করে ফেসবুকে আপলোড করে সে। ‘তেরি মিট্টি’ নামের একটি হিন্দি গানের একটি টিকটক তার বেশ ভাইরাল হয়। সেটি পরিচালক প্রদীপ আংকেলের চোখে পড়লে লুবাবার সঙ্গে যোগাযোগ করেন। এরপরই এই বিজ্ঞাপনচিত্রে লুবাবাকে কাজ দেন তিনি।

একটি তামিল ছবিতে মি. প্রদীপ তাকে অভিনয়ের প্রস্তাব দেন বলে জানায় লুবাবা। তবে ঝুঁকিপূর্ণ দৃশ্য থাকায় লুবাবার মা রাজি হননি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT