শনিবার ২৯ জানুয়ারি ২০২২, ১৬ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

অব‍্যাহত রশ্মিকার সাফল‍্য, বলিউডে পা রেখেই অমিতাভের মেয়ের চরিত্রে অভিনয়ের সুযোগ

প্রকাশিত : 10:07 AM, 15 April 2021 Thursday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

দক্ষিণী ছবির জগতে অন‍্যতম জনপ্রিয় ও পরিচিত মুখ রশ্মিকা মন্দানা । বিপুল ফ‍্যানবেস রয়েছে রশ্মিকার। ‘গীত গোবিন্দম’ ছবিতে অসাধারন অভিনয় দক্ষতায় সবার নজর কাড়েন রশ্মিকা। তারপরেই খ‍্যাতির শীর্ষে ওঠেন তিনি।

রশ্মিকা নেটদুনিয়ার দীর্ঘদিনের ক্রাশ। তবে সম্প্রতি এক নতুন পালক জুড়েছে তাঁর খ‍্যাতির মুকুটে। গুগলের তরফে ২০২০র জাতীয় মহিলা ক্রাশ ঘোষনা করা হয় অভিনেত্রীকে। রশ্মিকার নাম গুগলে সার্চ করলেই দেখতে পাওয়া যায় এই নয়া তকমা।

অভিনয় জগতের পাশাপাশি সোশ‍্যাল মিডিয়াতেও রশ্মিকার জনপ্রিয়তা দেখার মতো। ইনস্টাগ্রামে তাঁর ফলোয়ার সংখ‍্যা ১৩.৫ মিলিয়ন। প্রায়ই নিত‍্য নতুন ছবি দিয়ে অনুরাগীদের মনোরঞ্জন করে থাকেন তিনি। তাঁর মিষ্টি হাসির ভক্ত সকলেই।

এমনিতে বেশিরভাগ ছবিতে দেশি পোশাকেই ধরা দেন রশ্মিকা। কখনও চুড়িদার আবার কখনও শাড়িতে ক‍্যামেরাবন্দি হন তিনি। তবে দরকার মতো বোল্ডনেসও দিব‍্যি দেখাতে পারেন রশ্মিকা। তবে ট্র‍্যাডিশনার হোক বা মর্ডার্ন, মুখের মিষ্টি হাসিটা সবসময়ের সঙ্গী অভিনেত্রীর।

এবার দক্ষিণী ইন্ডাস্ট্রি পেরিয়ে বলিউডে পা রাখছেন রশ্মিকা। মিশন মজনু ছবির হাত ধরেই হিন্দি ছবির জগতে পা রাখছেন তিনি। ইতিমধ‍্যেই শুরু হয়ে গিয়েছে ছবির শুটিং। গত ৫ মার্চ প্রথম দিনের শুটিংয়ের ভিডিও শেয়ার করেন রশ্মিকা। ছবিতে তাঁর বিপরীতে রয়েছেন সিদ্ধার্থ মালহোত্রা।

এখানেই শেষ নয়। আরো এক সুখবর দিয়েছেন অভিনেত্রী। অমিতাভ বচ্চনের সঙ্গেও স্ক্রিন শেয়ার করতে চলেছেন তিনি। গুডবাই ছবিতে বিগ বির মেয়ের চরিত্রে দেখা যাবে রশ্মিকাকে। অভিনেত্রী জানিয়েছেন তাঁর মা বাবা দুজনেই অমিতাভের বিরাট ভক্ত। তিনি যখন বাড়িতে এই সুখবর জানান প্রথমে নাকি তাঁর মা বাবা বিশ্বাসই করতে পারেননি যে মেয়ে অমিতাভের সঙ্গে অভিনয় করবে।

রশ্মিকা জানান, মা বাবা দুজনেই উচ্ছ্বসিত তাঁর এই সাফল‍্যে। বারবার তাঁকে বলে দিয়েছেন তিনি যেন ভাল করে বুঝে বুঝে সংলাপ বলেন। মন দিয়ে কাজ করার কথা বলেছেন তাঁরা। ইতিমধ‍্যেই নিজের জন্মদিনে অমিতাভের পাশে দাঁড়িয়ে ছবি পোস্ট করেছেন রশ্মিকা।

প্রসঙ্গত, এই মুহূর্তে কেরিয়ারের শীর্ষে রয়েছেন রশ্মিকা। গত বছরের জানুয়ারিতে মুক্তি পেয়েছে মহেশ বাবুর বিপরীতে তাঁর ছবি ‘সারিলেরু নেক্কেভারু’। শেষবার তাঁকে দেখা গিয়েছিল ভীষ্ম ছবিতে। ২০১৮ সালে ‘চলো’ ছবি দিয়ে তেলুগু ইন্ডাস্ট্রিতে ডেবিউ করেন রশ্মিকা।

এছাড়াও রশ্মিকার ঝুলিতে রয়েছে পুষ্পা, পোগারু, সুলতানের মতো ছবি। সুলতানের হাত ধরে তামিল ছবিতে অভিষেক করবেন রশ্মিকা। এই মুহূর্তে ‘সুলতান’ ছবির মুক্তির অপেক্ষায় রয়েছেন রশ্মিকা। সম্প্রতি ছবির পোস্টার শেয়ার করেছেন তিনি

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT