মঙ্গলবার ২৫ জানুয়ারি ২০২২, ১২ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

অবসর ভেঙে আন্তর্জাতিক ক্রিকেটে ফিরতে পারেন এবি ডিভিলিয়ার্স

প্রকাশিত : 10:01 PM, 16 April 2021 Friday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

আন্তর্জাতিক ক্রিকেটে কি দক্ষিণ আফ্রিকার হয়ে আবার দেখা যাবে এবি ডিভিলিয়ার্সকে। সে রকমই ইঙ্গিত দিয়েছেন জাতীয় দলের কোচ মার্ক বাউচার। জানিয়েছেন, এ বারের আইপিএল-এ আসার আগে ডিভিলিয়ার্সের সঙ্গে তাঁর কথাও হয়েছে।

এক সাক্ষাৎকারে বাউচার বলেছেন, “ও আইপিএল-এ যাওয়ার আগে এই ব্যাপারে কথা হয়। আলোচনা বেশ ভাল জায়গায় রয়েছে। এবি চাইছে আইপিএলে ভাল খেলে বাকি দুনিয়াকে দেখিয়ে দিতে যে ও এখনও আন্তর্জাতিক ক্রিকেটে খেলার ক্ষমতা রাখে। এখনও বিশ্ব ক্রিকেট শাসন করতে পারে।”

বাউচারের সংযোজন, “আমি ওকে বলেছি, ‘যাও, আইপিএল-এ গিয়ে নিজের কাজ করো। প্রতিযোগিতা শেষের মুখে তোমার সঙ্গে ফের এ নিয়ে কথা বলব।’ এটুকু বলতে পারি, আমরা সবাই ওর সঙ্গে রয়েছি।”

৩৭ বছরের ডিভিলিয়ার্স আইপিএলের প্রথম ম্যাচে ৪৮ করলেও দ্বিতীয় ম্যাচে ব্যর্থ হয়েছেন। ২০১৮-এ আচমকা অবসর নেওয়ার আগে দেশের হয়ে ১১৪টি টেস্ট, ২২৮টি একদিনের ম্যাচ এবং ৭৮টি টি-টোয়েন্টি খেলেছেন

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT