বুধবার ১৯ জানুয়ারি ২০২২, ৬ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

অবশেষে রাজশাহীতে স্বস্তির বৃষ্টি

প্রকাশিত : 07:38 PM, 21 April 2021 Wednesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

অনলাইন ডেস্ক:তীব্র তাপদাহের পরে অবশেষে রাজশাহী মহানগরী ও আশেপাশের উপজেলায় স্বস্তির বৃষ্টি হয়েছে। আজ বুধবার বিকেল সাড়ে পাঁচটার পর থেকে রাজশাহী মহানগর জুড়ে হালকা বৃষ্টি ও বাতাস শুরু হয়। হিমেল হাওয়ায় কিছুটা স্বস্তি নেমে আসে নগর নগর জনজীবনে। এপ্রিল মাসের শুরু থেকেই রাজশাহী মহানগর ও আশেপাশের উপজেলায় পড়েছে তীব্র তাপদাহ। এতে জনজীবন অতিষ্ঠ হয়ে পড়ে। নগরের বাইরের উপজেলাগুলোতে বিদ্যুতের ভেলকিবাজিতে আরও অতিষ্ঠ হয়ে পড়ে মানুষ। বুধবার বিকেল থেকে রাজশাহী মহানগর ও উপজেলার আকাশে ঘন কালো মেঘ জমতে শুরু করে। সময় গড়িয়ে যাওয়ার সাথে সাথেই মেঘ ভারি হয়। বিকেলে শুরু হয় বৃষ্টি ও হালকা বাতাস। তবে, রাজশাহীর বিভিন্ন উপজেলায় ইফতারের পর থেকে বৃষ্টি শুরু হয়। যদিও বিকেল থেকেই ঘন কালো মেঘে ঢাকা ছিল আকাশ।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT