শুক্রবার ২১ জানুয়ারি ২০২২, ৮ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

অবশেষে ছোট ছেলের ছবি পোস্ট করলেন কারিনা

প্রকাশিত : 04:39 AM, 17 April 2021 Saturday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

অবশেষে দ্বিতীয় সন্তানের ছবি সামনে আনলেন করিনা কাপুর খান। শুক্রবার, নিজেই ইনস্টাগ্রামে ছোট ছেলের ছবি শেয়ার করেন বেবো। করিনার শেয়ার করা ছবিতে সইফ ও তৈমুরকে ছোট্ট শিশুটির সঙ্গে খেলতে দেখা যাচ্ছে।

ছবি শেয়ার করে করিনা লিখেছেন, ”সপ্তাশেষে আমার এভাবেই কাটছে, বন্ধুরা আপনাদের কেমন কাটছে? ” যদিও করিনা তাঁর শেয়ার করি ছবিতে কায়দা করে ছেলের মুখ ঢেকে রেখেছেন।

এর আগে দাদু রণধীর কাপুর (করিনার বাবা) ভুল করে তৈমুরের ছোটবেলার ছবির সঙ্গে ছোট নাতির ছবি শেয়ার করে ফেলেছিলেন। ছবি শেয়ার করার কয়েক সেকেন্ডের মধ্যেই তা ডিলিট করে দেওয়া হয়। তবে ওই অল্প সময়েই ওই ছবির স্ক্রিনশট সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে।
গত ২১ ফেব্রুয়ারি মুম্বইয়ের ব্রিচক্যান্ডি হাসপাতালে করিনার দ্বিতীয় সন্তানের জন্ম হয়। করিনা দ্বিতীয়বার মা হওয়ার পর তাঁকে দেখতে হাসপাতালে হাজির হয়ে যায় গোটা কাপুর পরিবার। রণধীর কাপুরকে এ বিষয়ে জিজ্ঞাসা করা হলে তিনি জানিয়েছিল, তাঁর সব বাচ্চাদের একইরকম মনে হয়। তবে বাড়ির খুদে সদস্যকে তৈমুরের মতো দেখতে হয়েছে বলে হাসপাতালে সবাই আলোচনা করছেন বলে জানিয়েছিলেন রণধীর কাপুর।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT