মঙ্গলবার ২৫ জানুয়ারি ২০২২, ১২ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

অন্তঃসত্ত্বাদের সহায়তার হাত বাড়িয়ে দিলেন আনুশকা

প্রকাশিত : 07:22 AM, 21 May 2021 Friday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

কোভিড-১৯ এ বিপর্যস্ত ভারত। বর্তমানে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হচ্ছে দক্ষিণ এশিয়ার দেশটি। রোজ কয়েক লাখ মানুষের দেহে করোনা সংক্রমণ ধরা পড়ছে। মারা যাচ্ছে হাজার হাজার মানুষ। বুধবারই চার হাজার ৫২৯ জনের মৃত্যুর খবর দিয়েছে স্বাস্থ্য মন্ত্রণালয়। এটিই এখন পর্যন্ত দেশটিতে একদিনে সর্বোচ্চ মৃত্যুর রেকর্ড। করোনায় এ পর্যন্ত ভারতে মারা গেছেন দুই লাখ ৮৩ হাজার ২৪৮ জন।

করোনায় সবচেয়ে ভয়ে আছেন অসুস্থরা। পাশাপাশি উদ্বেগ কাজ করছে অন্তঃসত্ত্বাদের। তার অনাগত সন্তানের পৃথিবীর আলো দেখা নিয়ে শঙ্কা ভর করেছে মনে। কারণ সন্তান পেটে আসার পর নানা উপসর্গ দেখা দেয়। যেতে হয় হাসপাতালে। কিন্তু করোনাকালে হাসপাতালে সিট পাওয়া কঠিন। আইসিইউ খালি নেই।

করোনাকালেই মা হয়েছেন বলিউডের নামি অভিনেত্রী আনুশকা শর্মা। গত জানুয়ারিতে প্রথম কন্যা সন্তান ভামিকার জন্ম দিয়েছেন তিনি। এবার তিনি এগিয়ে এলেন হবু মায়েদের সাহায্য করতে।

ইনস্টাগ্রাম স্টোরিতে আনুশকা লিখেছেন, ‘জাতীয় মহিলা কমিশন একটি হেল্পলাইন নম্বর চালু করেছে, ২৪ ঘণ্টা সেই নম্বরে সহায়তা পাবেন হবু মায়েরা। হোয়াটসঅ্যাপ নম্বরটি হলো- ৯৩৫৪৯৫৪২২৪, এটি তাদের ‘হ্যাপিটুহেল্প’ উদ্যোগের অন্তর্ভুক্ত’।

সবরকমের মেডিক্যাল পরিসেবা পৌঁছে দিতে তৈরি হয়েছে টিম, তাও জানান আনুশকা।

দিন কয়েক আগেই করোনা ত্রাণের জন্য তহবিল গঠন করে ১১ কোটি টাকা সংগ্রহ করেন বিরাট কোহলি ও আনুশকা শর্মা। সেই তহবিলে নিজেদের পক্ষ থেকে ২ কোটি রুপি অনুদান দেন এই তারকা দম্পতি।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT