ঢাকা, বৃহস্পতিবার ২৯ জুলাই ২০২১, ১৪ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

পিআইডি এর নিয়ম অনুসারে আবেদিত

অনাথ মেয়ে কী করে সামলাবে শ্বশুরবাড়ি, ব্যবসা? দেখাবে ‘ভাগ্যলক্ষ্মী

প্রকাশিত : 12:29 AM, 5 September 2020 Saturday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

ছোট পর্দায় তিনটি ট্রেন্ড। হয় নায়ক-নায়িকার জম্পেশ প্রেম। নয়তো পারিবারিক গল্প। যেখানে শাশুড়ি-বৌমার দ্বন্দ্ব, ননদ-জায়ের কূটনীতি, আর সমাজের প্রান্তবাসী মেয়ের লড়াই। যে প্রতি মুহূর্তে সমাজ, বাবার বাড়ি, শ্বশুরবাড়িতে লড়তে লড়তে আদায় করবে তার প্রাপ্য সম্মান। অথবা পিরিয়ড ড্রামা। স্টার জলসার নতুন ধারাবাহিক ‘ভাগ্যলক্ষ্মী’ দ্বিতীয় ধারার অনুসরণে তৈরি। এখানে নিটোল পারিবারিক গল্পের সঙ্গে রয়েছে এক অনাথ, ১২ ক্লাস পাশ মেয়ের বুদ্ধির জোরে স্বামীর ডুবন্ত ব্যবসার হাল ধরার গল্প। আগামী ৩১ অগস্ট, সোম থেকে রবিবার রোজ রাত ৯টায় টিভি খুললেই দেখা মিলবে ‘ভাগ্যলক্ষ্মী’র।

ননদ, জায়ের বদলে দেওর, গুরুত্বপূর্ণ চরিত্র ‘দোকান’

প্রোমো বলছে, এটাই গল্পের টুইস্ট। বড় ছেলে বোধায়নের বউ ভাগ্যশ্রীকে বরণ করবে দুই দেওর রূপায়ণ ও শুভায়ন। শাশুড়ি মা আছেন। তাঁর সঙ্গে বউমার দ্বন্দ্বও আছে। কিন্তু সেটা প্রকট নয়! বধূবরণ হবে লক্ষ্মী স্টোর্সের সামনে। কারণ, সরকার বাড়ির লক্ষ্মীর ভাণ্ডার এই পোশাকের দোকান। কিন্তু বধূবরণের সময়েই অঘটন। কোর্টের সমন নিয়ে উকিলবাবু হাজির। বোধি দেনার টাকা শোধ করতে না পারায় আইনি নির্দেশে বন্ধ হবে লক্ষ্মী স্টোর্স। ভাগ্যশ্রী পারবে নিজের ভাগ্যের জোরে বন্ধ দোকান আবার খুলতে?

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT