মঙ্গলবার ২৪ মে ২০২২, ১০ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাদের র‌্যাংক ব্যাজ পরিধান অনুষ্ঠানে আইজিপি

প্রকাশিত : 09:30 PM, 4 May 2021 Tuesday

গণঅধিকার নিউজ ডেস্কঃ

 

*দেশ ও জনগণের কল্যাণে সবসময় সচেষ্ট থাকতে হবে*বড় পদে পদোন্নতি মানে বাড়তি দায়িত্ব। যথাযথভাবে দায়িত্ব পালনের মাধ্যমে দেশ ও জনগণের কল্যাণে সবসময় সচেষ্ট থাকতে হবে’।ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ ড. বেনজীর আহমেদ বিপিএম (বার) অতিরিক্ত ডিআইজি পদে সদ্য পদোন্নতিপ্রাপ্ত সাত জন কর্মকর্তার র‌্যাংক ব্যাজ পরিধান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন। পুলিশ হেডকোয়ার্টার্সের কনফারেন্স রুমে আজ বিকালে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।আইজিপি বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে গত ১২ বছরে পুলিশের আধুুনকায়‌নে অনেক অর্জন হয়েছে, এ অর্জন ধরে রেখে সামনে এগিয়ে যেতে হবে। তিনি বলেন, বুদ্ধিমত্তার সাথে, ধৈর্যের সাথে দায়িত্ব পালনের মাধ্যমে জনগ‌ণের প্রত্যাশা পূরণে কাজ করতে হবে।তিনি বলেন, সম্মান ও মর্যাদার সাথে চাকরি করতে হবে, যেন অবসরে যাওয়ার সময় গর্ব নিয়ে চাকরি থেকে যাওয়া যায়।আইজিপি পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তা ও তাদের পরিবারের সদস্যদের অভিনন্দন জানান এবং সার্বিক সাফল্য কামনা করেন ।অতিরিক্ত আইজি (এএন্ডও) ড. মোঃ মইনুর রহমান চৌধুরী, ডিএমপি কমিশনার মোহাঃ শফিকুল ইসলাম, পদোন্নতিপ্রাপ্ত অতিরিক্ত ডিআইজিগণের মধ্যে সৈয়দ নুরুল ইসলাম ও মোহাম্মদ হারুন অর রশীদ এ সময় বক্তব্য রাখেন।অনুষ্ঠানে অতিরিক্ত আইজি (অর্থ) এস এম রুহুল আমিন, অতিরিক্ত আইজি (এইচআরএম) মোঃ মাজহারুল ইসলাম, এসবি’র অতিরিক্ত আইজি মোঃ মনিরুল ইসলাম এবং পুলিশ হেডকোয়ার্টার্সের ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

শেয়ার করে সঙ্গে থাকুন, আপনার অশুভ মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক গণঅধিকার'কে জানাতে ই-মেইল করুন- dailyganoadhikar@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।

দৈনিক গণঅধিকার'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

এই বিভাগের জনপ্রিয়

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। দৈনিক গণঅধিকার | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বে-আইনি, ডেভোলপ ও ডিজাইন: DONET IT